তাজা নতুন স্টাইলের ভাগের জন্য স্কার্ফ সহ আপনার ফ্যাশন পোশাকের টুকরোগুলি অ্যাক্সেসরাইজ করুন

তাজা নতুন স্টাইলের ভাগের জন্য স্কার্ফ সহ আপনার ফ্যাশন পোশাকের টুকরোগুলি অ্যাক্সেসরাইজ করুন
04/10/2016, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
সুতরাং আপনি কি সেই ব্যক্তি যিনি কানের রিং এবং নেকপিসগুলির জন্য যেতে ঘৃণা করেন, তবে এখনও আপনার স্টাইলের ভাগফলটি কোনও খাঁজ দিয়ে তুলতে চান? আপনার পুরো পোশাকটি এখন কেবল একটি সংযোজন, স্কার্ফ দিয়ে সহজ হয়ে গেছে। যে কোনও মরসুম হোক, পতন, শরত্কাল বা বসন্ত, স্কার্ফগুলি আপনার সাধারণ পোশাকটিকে খুব স্মার্ট এবং মার্জিত কিছুতে নিয়ে যাওয়ার জন্য নিখুঁত আনুষাঙ্গিক। এটি আপনার ঘাড়ে বা রেট্রো ফ্যাশন স্ট্যান্ডের মতো চুলের ব্যান্ড হিসাবে ড্রপ করুন, তাদের সাথে প্রচুর মজা সম্ভব এবং এটি চর্মসার এক বা বড় আকারের বোনা স্কার্ফ হোক, সেগুলি চেষ্টা করার জন্য বিকল্পগুলির কোনও অভাব হবে না ।
শীর্ষস্থানীয় মহিলা ফ্যাশন পোশাক নির্মাতারা প্রতি মরসুমে নতুন নতুন পোশাকের আইটেম তৈরি করে, স্টাইল প্রেমীরা তাদের ফ্যাশন স্টেটমেন্টগুলি পরীক্ষা করার জন্য বিকল্পগুলির একটি মেডেলিও পান।

স্কার্ফ দিয়ে আপনার পোশাকে স্টাইলিংয়ের সঠিক কোণে আপনাকে সহায়তা করার জন্য সংকলিত কয়েকটি স্টাইল আইডিয়া এখানে দেওয়া হয়েছে।
রেট্রো বাশ
বিশ্বব্যাপী ফ্যাশন দৃশ্যটি আবারও রেট্রো শৈলীর দিকে ঝুঁকছে এবং মহিলারা অবশ্যই এটির মালিকানা না দেওয়ার কোনও সুযোগ ছাড়ছেন না। স্কার্ফ সহ, বিপরীতমুখী চেহারা পাওয়া সহজ এবং অনায়াস হয়ে যায় এবং এটি স্টাইলিস্টরাও প্রমাণ করেছেন। রেট্রো এনসেম্বলসের জন্য, একটি স্লিভলেস শার্টের জন্য যান এবং আপনার মিডরিফটি দেখানোর জন্য এটি একটি গিঁট দিয়ে পরিধান করুন, প্রশস্ত কাট ডেনিমস বা পালাজ্জো দিয়ে জুটি বেঁধেছেন। 90 এর অনুভূতির জন্য আপনার চুলের সাথে আবদ্ধ রঙের একটি মুদ্রিত স্কার্ফের সাথে এই চেহারাটি যুক্ত করুন!
বেল্ট ধারণা
স্কার্ফগুলিতে খুব আলাদা এবং অনন্য গ্রহণের জন্য, ডেনিমগুলির সাথে একটি সাধারণ টি চেষ্টা করে দেখুন এবং পেটে বেল্টটি পরুন। খুব ভোগুইশ, তবুও অফবিট সিলুয়েট প্রতিফলিত করতে বেল্টের নীচে মুদ্রিত সিল্ক স্কার্ফটি টেক করুন। এটি আপনাকে যে কোনও কার্যকারণে আউটিংয়ে বন্ধুদের মধ্যে চূড়ান্ত ট্রেন্ডসেটর তৈরি করতে পারে।
একটি ধনুক নাও
আপনার কাছে থাকা সরল একক রঙিন পোশাকগুলির জন্য, আপনি ঘাড়ের চারপাশে পরিহিত একটি ম্যাচিং বা বিপরীত স্কার্ফ দিয়ে পুরো চেহারাটিতে একটি গ্ল্যাম প্রভাব যুক্ত করতে পারেন, পাশের ধনুকের মতো বেঁধে। এটি স্টাইল-ও-মিটারকে দ্বিগুণ করবে এবং আপনার অন্যথায় সাধারণ সিলুয়েটে প্রচুর কবজ যুক্ত করবে।

ম্যাক্সি পোশাক শেননিগানস
আপনার কি কোনও স্প্রিন্টেড ম্যাক্সি পোশাক রয়েছে যা আপনি ক্রুজ পার্টির জন্য রাতে পরার পরিকল্পনা করছেন? আপনি কিছু ঘন ফ্যাব্রিক দিয়ে তৈরি একটি সরল স্কার্ফ দিয়ে শীতল ফ্যাক্টরের সাথে সহজেই বিশেষ কিছু যুক্ত করতে পারেন এবং পুরো বিষয়টির ভলিউম এবং উচ্ছ্বাসও বাড়িয়ে তুলতে পারেন।
শীতে বড় আকারের প্লেড
শীতকালে নিরপেক্ষ ছায়াযুক্ত কোট এবং সোয়েটারগুলির সাথে, একটি ফ্ল্যানেল প্লেড বড় আকারের স্কার্ফ সম্পর্কে কী যা আপনার শরীরে এবং আপনার স্টাইলের ভাগফলকেও প্রচুর উষ্ণতা এবং সহজাততা যুক্ত করবে? সূক্ষ্ম চেকগুলি শীতকালে পুরো পোশাকটি সহজেই মশলা করে। শীর্ষস্থানীয় মহিলা ফ্যাশন পোশাক সরবরাহকারীরা একক সাহসী রঙে শীতকালে বেশ কয়েকটি কোট এবং জ্যাকেট নিয়ে আসে।
ঘাড়ে
আবার শীতকালীন স্টাইলিংয়ের জন্য, আপনি কেবল এটি আপনার ঘাড়ে আঙ্গুল দিতে পারেন, প্রান্তগুলি উভয় পক্ষের হাত কোনও পোশাকের সাথে আলগা না দিয়ে, বিশেষত আনুষ্ঠানিক ব্লেজার চেহারার জন্য। আপনি যে ব্যাগটি বহন করছেন তার সাথে আপনার স্কার্ফের রঙের সাথে মিল রেখে আকর্ষণীয় কিছু করার বিষয়টি নিশ্চিত করুন।
সুতরাং, খ্যাতিমান মহিলা ফ্যাশন পোশাক বিতরণকারীরা প্রতি মরসুমে বিভিন্ন পোশাকে বিভিন্ন পোশাক আনার সাথে সাথে আপনার স্কার্ফ ক্যাব তাদের দ্বারা অনুষ্ঠানের উপর নির্ভর করে তাদের দ্বারা বন্ধুত্বপূর্ণ হয়।

ট্যাগ:
মহিলা ফ্যাশন পোশাক বিতরণকারী
মহিলা ফ্যাশন পোশাক প্রস্তুতকারক
মহিলা ফ্যাশন পোশাক সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *