রানির মতো লেগিংস পরার 4 টি পদ্ধতি

4 একটি রানির মতো লেগিংস পরার পদ্ধতি
30/04/2018, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফ্যাশন বাজারটি অনেক বেশি বিকশিত হয়েছে, তবে এটি সত্যই শারীরিক ফিটনেস বাজার যা আমাদের অবাক করে। লেগিংস হ’ল যে কোনও ব্যক্তি ফিটনেস-ফ্যাশন টুকরো যা গত কয়েক বছর ধরে তার ব্যতিক্রমী মেকের পাশাপাশি নিফটি ডিজাইনের কারণে অনেক আগ্রহ জিতেছে। তবে ঠিক কীভাবে এটি পরেন যাতে সুন্দর ডিভা মতো দেখতে? ঠিক আছে, ঠিক এখানে এটি করার চারটি পদ্ধতি রয়েছে। গাইডলাইনগুলি মেনে চলার পাশাপাশি আপনি প্রতিবার চোয়াল-ড্রপিং উপস্থিতি তৈরি করবেন।
বর্ষার দিনের জন্য
যদিও একজোড়া শর্টস বৃষ্টির দিনগুলির জন্য সত্যই ভাল কাজ করে, আপনি আশেপাশের লোকদের দ্বারা গৃহীত হওয়ার প্রত্যাশা করে একজোড়া লেগিংস ব্যবহার করে কেবল কোথাও ঘুরে বেড়াতে পারবেন না। রক্ষণাবেক্ষণের জন্য গাউন সজ্জা রয়েছে। তবে ঠিক একই সময়ে আরামের পাশাপাশি স্টাইলের প্রয়োজনীয়তাগুলি কী পূরণ করে? হ্যাঁ, একজোড়া লেগিংস। পাশাপাশি অনুমানের পাশাপাশি এটি বৃষ্টির বুটের সাথে ভাল কাজ করে। রঙিনভাবে মুদ্রিত জুটি বাছাই করার পাশাপাশি এটি স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষের পাশাপাশি মার্জিত দেখতে একটি স্কার্ফের সাথে দল করুন। আনুষাঙ্গিকগুলির জন্য, একটি ছাতা ব্যবহার করুন।

অফিস পরিধানের জন্য
অফিসে যাওয়ার সময় আপনাকে প্রচলিততার সাথে একসাথে খেলতে হবে। এটির জন্য বেছে নেওয়া সবচেয়ে সেরা পদ্ধতিটি হ’ল আপনার পছন্দসই জোড়া লেগিংসকে কোনও ভাল ফ্ল্যানেল শার্টের সাথে কোনও ধরণের গা dark ় ছায়ায় দলবদ্ধ করা। ঠিক এখানে ধরাটি হ’ল উভয় ফ্ল্যানেল টি-শার্ট পাশাপাশি লেগিংস একে অপরের সাথে ভালভাবে কাজ করে পাশাপাশি অফিস সার্টোরিয়াল রুলবুকগুলি পাস করার জন্য যথেষ্ট আনুষ্ঠানিক দেখায়। পাদুকাগুলির জন্য একজোড়া পাম্প পুরো চেহারাটিকে পরিপূরক করবে, অন্যদিকে, একটি স্কার্ফ সাধারণ প্রভাবকে প্রশস্ত করতে ব্যবহার করা যেতে পারে।
কাজ চালানোর জন্য
জিনিসটি দেখুন, আপনার ওয়ার্কআউট সেশনটি শেষ করার পরে আপনি সর্বদা একটি কাজ চালাতে পারেন। পাইকারি শারীরিক ফিটনেস পোশাক সরবরাহকারীদের ত্বকে সহজ এমন লেগিংগুলি তৈরি করা হয়েছে যা বেশ কয়েকটি শেডের পাশাপাশি নিদর্শনগুলিকে একীভূত করে। আপনি যদি সেই ব্যক্তি হন যিনি একটি স্পোর্টস ব্রাকে একজোড়া লেগিংসের সাথে একত্রিত করেন তবে আপনাকে যা করতে হবে তা হ’ল জ্যাকেট (বোমারু বিমানের মতো) বা শীর্ষে হুডি পরা দুর্দান্ত দেখতে অলস নয়। একজোড়া ফিটনেস প্রশিক্ষক ইতিমধ্যে আপনার পায়ে সেট করা আছে, সুতরাং হাঁটা কোনও বড় সমস্যা হবে না।

একটি ছবিতে যাওয়ার জন্য (তারিখ)
একটি ফিল্ম থিয়েটার এমন একটি অবস্থান যেখানে আপনি শিথিল করতে যান, উন্মুক্ত করতে যান, সুতরাং একটি নির্দিষ্ট স্তরের অলসতা সূক্ষ্মভাবে কাজ করে। তবে আপনি যদি কোনও তারিখে থাকেন তবে পোশাক পরেন, পাশাপাশি ঠিক বুদ্ধিমান পোশাক পরা সর্বাধিক গুরুত্বপূর্ণ। আপনাকে যা করতে হবে তা হ’ল মনো রঙে একজোড়া লেগিংস বাছাই করার পাশাপাশি এটি স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষের পাশাপাশি এক জোড়া পাম্পের সাথে দলবদ্ধ করা। যুক্ত নাটকীয়তার জন্য একটি কেপকে ফেলে দিন পাশাপাশি আপনি যেতে দুর্দান্ত। হোলস ওয়ার্কআউট লেগিংস শীর্ষ নির্মাতাদের কাছ থেকে বিক্রেতারা কিনে নিতে পারেন।
সুতরাং, আপনার লেগিংসগুলির জুড়ি আপনার কাছে রানির মতো দেখতে প্রয়োজনীয়। এটি সেরা পদ্ধতিটি পরুন পাশাপাশি আপনিও গ্লেয়ার, প্রশংসা, পাশাপাশি হৃদয় জিতবেন। পাইকারি শারীরিক ফিটনেস গার্মেন্টস প্রযোজকদের তাদের স্টকের মধ্যে লেগিংগুলির আধিক্য প্রদর্শিত হয় যা ছাড়ের দামে বিক্রেতারা কিনে নিতে পারেন।

ট্যাগ:
ফিটনেস লেগিংস উত্পাদনকারী
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক সরবরাহকারী
পাইকারি শারীরিক ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি শারীরিক ফিটনেস লেগিংস
পাইকারি লেগিংস নির্মাতারা
পাইকারি ওয়ার্কআউট লেগিংস

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *