আপনি যখন তরুণ দেখেন তখন কীভাবে গুরুত্ব সহকারে নেওয়া হবে

আপনি যখন তরুণ, পাঠক দেখবেন তখন আপনার সেরা ধারণাগুলি কী গুরুত্ব সহকারে নেওয়া উচিত? আপনি যদি আপনার বয়সের জন্য তরুণ দেখেন তবে আপনার কী করা উচিত, পাশাপাশি আপনি বয়স্ক বলে মনে করার জন্য আপনি যে সমস্ত মৌলিক জিনিসগুলি বোঝাতে চেয়েছিলেন (পেশাদারভাবে পোশাক, হিল পরিধান ইত্যাদি), তবে আপনি এখনও কোনও কলেজের জন্য ভুল হয়ে গেছেন ছাত্র? আপনার সহকর্মীদের আপনাকে গুরুত্ব সহকারে নেওয়ার জন্য আপনি আরও কী চেষ্টা করতে পারেন?
আপনি যখন তরুণ দেখেন তখন পাঠক ই কীভাবে গুরুত্ব সহকারে নেওয়া যায় তা অবাক করে দেয় …
আমি একজন কলেজের অধ্যাপক (আপনার সাধারণ ডেমোগ্রাফিকের বাইরে, তবে আমি এখানে কথোপকথনে সত্যই আনন্দ করি)। আমাকে সাধারণত বলা হয় যে আমি একটি আন্ডারগ্র্যাডের মতো দেখতে। আমার দুটি প্রশ্ন আছে। প্রথমত, ঠিক কীভাবে আমি কোনও কাজের পরিবেশের সেটিংয়ে এটির প্রতিক্রিয়া জানাব? একটি হিমশীতল “না, আমি সত্যিই আমার ত্রিশের দশকের মধ্যে আছি”? “আমি বলেছি যে আমি একদিন এটির জন্য কৃতজ্ঞ হব” এর সাথে? লোকেরা কেন বিশ্বাস করে যে এটি কারও কাছে বলা একটি গ্রহণযোগ্য জিনিস? দ্বিতীয়ত, ঠিক কীভাবে আমি এই মন্তব্যগুলি প্রতিরোধ করার পাশাপাশি আরও অনেক গুরুত্ব সহকারে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য আমি কীভাবে বয়স্ক দেখতে পারি?
আমি সংক্ষিপ্ত (5 ′), যা ইস্যুটির অংশ, তবে আমি ইতিমধ্যে 1-3 ″ হিল/ওয়েজগুলি পরে থাকি (আরও এখানে অবস্থান থেকে আরও বেশি কিছু দেখবেন পাশাপাশি আমার স্টাইলও নয়)। আমি মৌলিক মেকআপ (টিন্টেড ময়েশ্চারাইজার/ব্লাশ/মাসকারা) ব্যবহার করি, বিশেষজ্ঞের পাশাপাশি কাঠামোগত পোশাক পরিধান করি, সুন্দর চেহারা আছে তবে ডাউনপ্লেড ফ্যাশন গহনাগুলি (আমার বাগদান/বিবাহের রিংগুলি সহ), আমার avy েউয়ের চুলের কাঁধের দৈর্ঘ্যের পাশাপাশি রাখুন মূলত নীচে রাখুন নিয়ন্ত্রণ, পাশাপাশি কম কণ্ঠে কথা বলার চেষ্টা করুন। এই সমস্ত 101-আমার উপরের স্তরের শ্রেণীর প্রয়োজন বলে মনে হচ্ছে!

হুম্ম্ম্ম্ম্মন হুমম্মন আমরা এর আগে এর অনেক বড় বিষয়ে কথা বলেছি – ঠিক কীভাবে অভিনয় যুবককে প্রতিরোধ করা যায়, ঠিক কীভাবে আপনার ভয়েসকে হ্রাস করা যায়, পাশাপাশি লম্বা চুলগুলি আপনাকে আরও কম বয়সী দেখায় কিনা – তবে মনে হয় ভিজিটর ই ইতিমধ্যে একটি দুর্দান্ত চুক্তি করেছে এই টিপস।
আর কি করা যেতে পারে? দর্শনার্থীরা কী বলে তা শুনতে আমি আগ্রহী, তবে আমি কয়েকটি টিপস নিয়ে এসেছি। আমি বিশ্বাস করি না যে প্রত্যেককে এই পদক্ষেপগুলি গ্রহণ করা দরকার, তবে ভিজিটর ই এর মতো লোকদের জন্য, যারা অন্য যে কোনও চেষ্টা করে দেখেছেন এবং এখনও লোকেরা তাদের “তরুণ দেখায়” বলে হতাশ হয়ে পড়েছেন, এগুলি আপনার বিবেচনা করার প্রয়োজন হতে পারে:
মৌলিক মেকআপের বাইরে যান। আমি ভিজিটর এবং প্রতিদিনের সাথে পুরো চুক্তি করার পরামর্শ দিচ্ছি না, তবে মেকআপের পাশাপাশি অনুভূত দক্ষতার মধ্যে একটি সংযোগ রয়েছে। কিছুটা আইলাইনার, বা এমনকি কিছুটা কনট্যুরিং (যেমন আপনার চোখের ক্রিজে গা er ় চোখের ছায়া) দীর্ঘ পথ যেতে পারে।

আপনার আনুষাঙ্গিক দেখুন। আমি বিশ্বাস করি যে স্কিনিয়ার হিলগুলি (এমনকি ওয়েজের জন্যও) চুনকিয়ার হিলের চেয়ে “পুরানো” পরীক্ষা করে দেখায় – যতক্ষণ না আপনি অর্থোপেডিক জুতো বিভাগে পৌঁছান, তবে একইভাবে এটি একইভাবে বয়স্ক পড়েন। আপনার ব্যাগগুলির পাশাপাশি জুতাগুলি দুর্দান্ত উচ্চ মানের (এবং শীর্ষ অবস্থায়) – কোনও স্ক্র্যাপ, স্কাফ বা আলগা থ্রেড নেই তা নিশ্চিত করুন।
2022 হিসাবে এগুলি আমাদের পছন্দের হিলগুলির কয়েকটি, তবে আরামদায়ক হিলের জন্য আমাদের পুরো গাইডটি পরিদর্শন করুন!

উপরে চিত্রিত, অফিসের জন্য আমাদের পছন্দের কয়েকটি ব্ল্যাক হিল: এক / দুই / তিন / চার / পাঁচ
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
সাহসী গহনা বিবেচনা করুন। কিছু লোক বিশ্বাস করে যে নাজুক ফ্যাশন গহনাগুলি ছোট মহিলাদের জন্য – সম্ভবত আপনি কিছুটা বয়স্ক হওয়ার পরে আপনি কোনও বিবৃতি দেওয়ার সাথে ঠিক আছেন? আমি সামান্য দুল দুলকে বাধা দেওয়ার পাশাপাশি একটি সাহসী বিবৃতি বেছে নেব। আপনি যদি ভাবছেন, “তবে আমি সত্যিই একটি traditional তিহ্যবাহী মেয়ে, সত্যিই!” তারপরে এটি মুক্তোগুলির স্ট্র্যান্ডের চেয়ে অনেক বেশি traditional তিহ্যবাহী পায় না-কেবল মুক্তো-অন-এক-দুলের চেহারাটি প্রতিরোধ করুন।

অফিসের জন্য দুর্দান্ত ফ্যাশন গহনা জন্য শিকার? ২০২২ সাল পর্যন্ত, আমরা দীর্ঘকাল ধরে মনিকা ভিনাডার, ডেভিড ইয়ুরম্যান, পাশাপাশি স্টিফেন ডওয়েকের মতো মধ্য-স্তরের ব্র্যান্ডের পাশাপাশি কেন্দ্র স্কট পাশাপাশি গোরজানার মতো সস্তা ব্র্যান্ডের ভক্ত। আমাদের $ .02 এর জন্য: দুর্দান্ত উপভোগ (বা স্ট্র্যাপ উপভোগ করুন), সোনার বা হীরার কানের দুল, মুক্তোর নেকলেস, পাশাপাশি আরও অনেক কিছুতে অর্থ ব্যয় করুন।
আপনার পোশাকে কাঠামো যুক্ত করুন। একটি কোলার্ড বা লাগানো সোয়েটশার্ট ব্লেজার এক টন পরিস্থিতিতে কাজ করতে পারে, এমনকি যদি কোনও রুটিন ব্লেজারটিও আনুষ্ঠানিক বোধ করে – ঠিক এখানে আমাদের কয়েকটি প্রিয় রয়েছে:

উপরে চিত্রিত, অফিসের জন্য দুর্দান্ত সোয়েটশার্ট জ্যাকেট: কালো / নৌবাহিনী / কালো / ধূসর / ক্রপযুক্ত কালো
শীতকালীন মাসগুলিতে, টুইড ব্লেজারগুলি একইভাবে আপনার পোশাকে চরিত্রের পাশাপাশি কাঠামো যুক্ত করার জন্য একটি দুর্দান্ত পদ্ধতি হতে পারে …
এই ব্র্যান্ডগুলি একা একা ব্লেজারগুলির জন্য সমস্ত দুর্দান্ত বেট: ব্রাউন / টিল / ধূসর / বেগুনি (এই ব্র্যান্ডগুলিও পরিদর্শন করুন)

আপনার দেহের ভাষা টুইট করতে দীর্ঘ সময় ব্যয় করুন। এখানে প্রচুর নিবন্ধ, ভিডিও রয়েছে, পাশাপাশি মহিলাদের উপর বই, শক্তি, পাশাপাশি দেহের ভাষা রয়েছে -null

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *