পিক্সি কাটা বাড়ানো – পাশাপাশি বিশেষজ্ঞ

ঠিক কীভাবে আপনি পিক্সি কাটা বাড়াতে পারেন – অলাভজনক না দেখে? দর্শনার্থী এল আশ্চর্য:
গত শরত্কালে আমি আমার চুলগুলি একটি পিক্সি কাটতে কেটে ফেলেছি পাশাপাশি যদিও আমি কম রক্ষণাবেক্ষণের কাটটি পছন্দ করি আমি আবার আরও দীর্ঘ চুল রাখতে চাই। আপনি যখন বুঝতে পেরেছেন এই কাটাটি বেদনাদায়ক হতে পারে। বাড়ার সময় চুল বিশেষজ্ঞ রাখার জন্য আপনার কি কোনও ধরণের টিপস রয়েছে? চুলের স্কার্ফ কি কখনও ঠিক আছে? এক্সটেনশন পাওয়া কি গ্রহণযোগ্য?
এটি একটি সত্যই আকর্ষণীয় প্রশ্ন, পাশাপাশি আমার সাথে একটি দুর্দান্ত অভিজ্ঞতা নেই-আমার চুলের সবচেয়ে সংক্ষিপ্ততম ছিল আমি যখন বিবাহ-পরবর্তী চপটি করার পাশাপাশি প্রেমের লকগুলিতে অবদান রেখেছিলাম। যদিও আমি দেখতে পাচ্ছি যে কোনও পিক্সি কীভাবে বাড়ছে তা বিশেষজ্ঞের সেটিংয়ে কীভাবে অসুবিধা হবে। আমি গুগলকে কিছুটা ঘিরে রেখেছি পাশাপাশি ব্লগ লেখকদের কাছ থেকে অবর্ণনীয় দৃষ্টিভঙ্গি, সম্ভবত মাতিলদা, পাশাপাশি চুলের রোম্যান্স (কেরি মুলিগানের পিক্সি কাট গ্রোআউট অধ্যয়নরত) থেকে কিছু দুর্দান্ত টিউটোরিয়াল আবিষ্কার করেছি – এই মহিলারা এটি আদর্শ দেখিয়েছিলেন পাশাপাশি দুর্দান্ত দেখেছিলেন এবং দুর্দান্ত দেখতেও দুর্দান্ত লাগছিলেন তাদের পিক্সি কাটা বাড়ছে! এটি বলেছিল, ব্যবসায়িক সেটিং বা অন্যান্য প্রচলিত অফিসের জন্য এখানে আমার $ .02:
সামনের অংশের পাশাপাশি দিকগুলি কিছুটা বড় না হওয়া পর্যন্ত ব্যাক আপে এটি ছোট রাখুন। উপরের সমস্ত ব্লগ লেখক যেমন উল্লেখ করেছেন, আপনি তালা প্রতিরোধ করতে চান, পাশাপাশি এটিকে পরিষ্কার দেখতেও রাখতে চান।
এক্সটেনশন বা নিয়মিত রঙের পরিবর্তনের মতো আপনার কর্তারা দ্বারা দ্রুত বুঝতে না পারা কঠোর পরিবর্তনগুলি সম্পর্কে সতর্ক থাকুন। যদি আপনার কর্তারা হয়, বলুন, 50 বছরের বেশি বয়সী লোক, এটি আপনার বসরা তাদের 30 এর দশকে মহিলা কিনা তার চেয়ে একেবারে আলাদা কিছু নির্দেশ করতে পারে, তাই আপনার অফিসটি বুঝতে পারেন। তবে: পিক্সি কাট পাওয়া পরিষ্কার-কাটা; আপনার চুল কাটা হচ্ছে। এক্সটেনশন পাওয়া কম তাই – আপনি কোনও দিন ছোট চুল দিয়ে ছেড়ে যান, পাশাপাশি লম্বা চুল নিয়ে ফিরে আসুন। এটা কি উইগ? এটা কি আপনার চুলে আটকানো? এটা কি বোনা? তারা বুঝতে পারে না যে তারা এটির দ্বারা বিভ্রান্ত হতে চলেছে, যা তাদের আপনার কাজ থেকে বিভ্রান্ত করে, পাশাপাশি তাদের সাধারণভাবে বিভ্রান্তির সাথে আপনাকে অংশীদার করতে পারে। আমি ঘন ঘন, কঠোর রঙ পরিবর্তনের জন্য ঠিক একই কথা বলব। আমি মনে করি একটি কঠোর পরিবর্তন (স্বর্ণকেশী থেকে শ্যামাঙ্গিনী) গ্রহণযোগ্য। বেশ কয়েকটি কঠোর পরিবর্তন (স্বর্ণকেশী থেকে শ্যামাঙ্গিনী থেকে লাল) আরও একটি বিভ্রান্তি হিসাবে পাওয়া যেতে পারে। হাইলাইটস, লোলাইটস, ছায়া পরিবর্তনগুলি – এগুলি সব ঠিক আছে। এমনকি কিছুটা বুনো ছায়া তৈরি করা (একটি উজ্জ্বল লাল, বলুন, বা প্ল্যাটিনাম স্বর্ণকেশী) আপনার স্বাক্ষর রঙ তৈরি করাও ঠিক। আমার $ .02 এর জন্য, যদিও আমি নিয়মিত রঙ থেকে রঙে পরিবর্তন করে নিয়মিতভাবে প্রতিরোধ করব। সর্বদা হিসাবে, যদিও আমি এই বিষয়ে দর্শকরা কী বর্ণনা করে তা শুনতে আগ্রহী।
চুলের আনুষাঙ্গিকগুলির সাথে সম্পর্কিত যখন আপনার অফিসটি জানুন। একটি স্কার্ফ ব্লগারদের জন্য ট্রেন্ডি পছন্দ হতে পারে, তবে আপনার অফিস ক্লান্তিকর পুরানো হেডব্যান্ডে আরও ভাল প্রতিক্রিয়া জানাতে পারে। “ছোট্ট মেয়ে” (বা, হেই, 90 এর দশকে ড্রু ব্যারিমোরকে রোধ করার চেষ্টা করুন, যেমন একটি ববি পিন যেমন এর এক প্রান্তে একটি ফুলের আঠালো (চিত্রযুক্ত))।

পাঠকগণ, আপনি কি পিক্সি কাট বাড়িয়েছেন, বা কারও সাথে ডিল করেছেন? কোনও ধরণের সেরা পদ্ধতি বা টিপস?
—————
এন.বি. বিষয়ে আপনার মতামত রাখা দয়া করে; থ্রেডজ্যাকগুলি আমাদের সম্পূর্ণ বিবেচনার পাশাপাশি সুবিধার্থে মুছে ফেলা হবে। এই সংক্ষিপ্ত নিবন্ধগুলি একটি নির্দিষ্ট বিষয়ে আশেপাশের মন্তব্যের উত্স হিসাবে বোঝানো হয়েছে, যা দর্শনার্থীরা সম্পর্কযুক্ত মন্তব্যগুলির একটি দুর্দান্ত চুক্তি ছাড়াই অনুসন্ধান করতে পারে। পাশাপাশি, যদিও প্রোগ্রামের ক্ষেত্রে আমি আমার পাঠকদের দ্বারা সমস্ত মন্তব্যকে অত্যন্ত মূল্যবান বলে মনে করি, আমি আপনাকে এই জাতীয় নিবন্ধগুলির উপর কিছু সীমাবদ্ধতার সম্মান করতে বলছি। আপনার বোঝার জন্য আপনাকে ধন্যবাদ বলুন!

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *