ব্যবসায়িক প্রত্যাশীরা এই ট্রেন্ডিং পরিধানগুলি এই শরত্কাল 2019

কোম্পানির প্রত্যাশীরা এই ট্রেন্ডিং পরিধানগুলি এই শরত্কালে 2019 এর এই ট্রেন্ডিং পরিধান করে লেবেল এবং বিক্রয় করতে পারেন
02/01/2019, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
ছোট পোশাক সংস্থার মালিকের জন্য এটি একটি ‘বাজারের সুবিধাবাদী’ হতে কী হবে?

যখন কোনও বাজারের প্রবণতা উত্থিত হয়, আপনি আপনার প্রতিযোগীদের যে কোনও করার আগে এটি পাবেন।
আপনি সেলিব্রিটি ফ্যাশন দৃশ্যে আগ্রহী নজর রাখেন। এবং কোন ধরণের বা বিভিন্ন ধরণের পাইকারি পরেন তা স্থির করুন।
আপনি বাজার গবেষণা করেন যা আপনাকে আসন্ন পোশাকের প্রবণতা সম্পর্কে জানতে সহায়তা করে। আপনি সেই অনুযায়ী পাইকারি।

বাজারের সুবিধাবাদী হওয়া আপনাকে এই অতি-প্রতিযোগিতামূলক বাজারে একটি প্রান্ত দেয়, আপনাকে অসংখ্য নতুন গ্রাহক জিততে পারে এবং শেষ পর্যন্ত আপনার আয় এবং লাভকে বেশ সহজেই আপ করে দেয়।

আপনি যদি এই সুবিধাবাদীদের মধ্যে একজন হন তবে এখানে 5 টি পোশাকের আইটেম রয়েছে যা গ্লোবাল ফ্যাশন দৃশ্যে 2019 সালে ট্রেন্ডিং করছে them বা আরও ভাল, এগুলি আপনার নিজের লেবেল নামে ক্রয় এবং বিক্রয় করুন। শীর্ষ প্রাইভেট লেবেল পোশাক প্রযোজকরা খুব সুবিধাজনক দামের সীমাতে এই জাতগুলি সরবরাহ করছেন।

অ্যাথলিজার পরেন- অন্য কোনও পোশাকের জাতগুলি আজ অ্যাথলিজার পরার ক্রেজের সাথে মেলে না। সাধারণ অবসর ক্রিয়াকলাপের সময় লোকেরা পরিহিত একটি খেলাধুলা বা অ্যাথলেটিক পরিধান, এই পরিধানের প্রবণতা প্রতিটি উত্তীর্ণের দিনে উচ্চতর হয়। তরুণ গ্রাহক, জোগার্স, সোয়েটস, শর্টস এবং ফিটনেস টিজগুলি এই পতনের জন্য হ্যাভস হওয়া উচিত। শীর্ষস্থানীয় বেসরকারী লেবেল পোশাক উত্পাদক এবং সরবরাহকারীরা এই ক্রীড়াবিদ পরিধানের অসংখ্য উচ্চমানের এবং ট্রেন্ডি জাত সরবরাহ করছেন।
জোর্টস- ডেনিম শর্টস আজকাল চাহিদা বাড়ছে- এবং এটি পুরুষদের বিভাগে রয়েছে। শীতল, আরামদায়ক এবং জাস্টিন বিবারের মতো শীর্ষ সেলিব্রিটিদের সাথে এই প্রবণতাটি ফ্যান করার জন্য, ছোট সংস্থাগুলি অবশ্যই পুরুষদের জন্য জোর্টস স্টক করা উচিত।
ফ্ল্যানেল প্যান্ট- যখন ফ্ল্যানেল টি-শার্টগুলি গত কয়েক বছর ধরে বেশি চাহিদা ছিল, ফ্ল্যানেল প্যান্ট সবেমাত্র পার্টিতে প্রবেশ করেছে। বিশেষত গ্রাহকরা যারা সাহসী পরিধান করতে পছন্দ করেন তাদের কাছে আবেদন করা, এই প্যান্টগুলি রঙিন এবং আকর্ষণীয় এবং মহিলা এবং পুরুষ গ্রাহকদের মধ্যে জনপ্রিয়। যদিও সম্পূর্ণ প্যান্টগুলি অনেক বেশি চাহিদা রয়েছে, আপনি এমনকি পাইকারি ফ্ল্যানেল ক্যাপ্রিস এবং শর্টসও করতে পারেন।
সুপারহিরো অনুপ্রাণিত টিস- আমরা 2019 এর মধ্যে অর্ধেক পথও নই এবং আমরা ইতিমধ্যে বেশ কয়েকটি উল্লেখযোগ্য সুপারহিরো সিনেমা দেখেছি- ন্যায়বিচার, গৃহযুদ্ধ, ডেডপুলের ভোর। এবং সুপারহিরো-অনুপ্রাণিত সাবব্লিমেটেড টি-শার্টগুলি ভোক্তা বাজারে উচ্চ চাহিদা-ভিত্তিতে তৈরি করছে। সম্ভবত আপনি ইতিমধ্যে এগুলি স্টক করেছেন, বা আপনার কাছে এই টিজগুলির জন্য গ্রাহকরা আপনার কাছে এসেছেন। আজ তাদের বাল্ক করুন, যদি আপনি ইতিমধ্যে না করেন!
পরমানন্দিত জ্যাকেটগুলি- এমন দিনগুলি যখন প্রচলিত জাতের জ্যাকেট এবং হুডিগুলি প্রত্যেককে আবেদন করে। ডাই পরমানন্দ প্রিন্টের উত্থানের সাথে সাথে, পরমানন্দ আউটওয়্যারগুলির চাহিদা একই গতির সাথে বাড়িয়েছে। তারা ট্রেন্ডি, সাহসী, স্বাচ্ছন্দ্যযুক্ত এবং ভিড় থেকে পরিধানকারীকে বাইরে দাঁড়াতে পারে এবং তাকে/তাকে আত্মবিশ্বাস এবং আড়ম্বরপূর্ণ দেখায়।

এগুলি এই পতনের 5 টি ট্রেন্ডিং পরিধান, যার ক্রেজ এবং চাহিদা ভোক্তার বাজারে অতুলনীয়। ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারকদের সাথে যোগাযোগ করুন, আপনার নিজের ব্র্যান্ডের নামের অধীনে এই পোশাকগুলি লেবেল করুন এবং বিক্রয় শুরু করুন। একজন সুবিধাবাদী হন।

ট্যাগ:
ব্যক্তিগত লেবেল পোশাক
ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারক
ব্যক্তিগত লেবেল পোশাক
ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারক
ব্যক্তিগত লেবেল ফিটনেস পোশাক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *