টরি বুর্চ সেন্ট রেমিতে সেট করেছেন + আমার সমস্ত পছন্দের স্থানাঙ্ক

শীর্ষ: টরি বার্চ | স্কার্ট: টরি বার্চ | স্লাইডস: কব্জা | টুপি: জেনেসা লিওন (এখানে এবং এখানে একই) | কানের দুল: বাউবলবার | ব্যাগ: প্রদা

< >

আমি এই টরি বার্চ স্থানাঙ্কগুলি অর্ডার করেছি (আমি জানি, গাউনটির মতো প্রদর্শিত হবে তবে এটি শীর্ষস্থানীয় পাশাপাশি স্কার্ট!) আমাদের ভ্রমণের ঠিক আগে, পাশাপাশি যথেষ্ট নিশ্চিত, এই দুটি পণ্য ভ্রমণের আমার সবচেয়ে ভারী-পরিহিত টুকরা ছিল । নরম, হালকা ওজনের উপাদানগুলি আশ্চর্যজনকভাবে আরামদায়ক, অন্যদিকে প্রাণবন্ত মুদ্রণ পাশাপাশি কমনীয় সিলুয়েট কোনওভাবে দিন বা রাতের জন্য উপযুক্ত করে তোলে।

আমি এগুলির মতো সমন্বয়কারী সেটগুলির একটি বড় অনুরাগী যেহেতু তাদের তুলনামূলকভাবে বহুমুখিতা। আপনি এগুলি একটি চটকদার, একরঙা (বা এই ক্ষেত্রে, মাথা থেকে টো প্রিন্ট) চেহারার জন্য একসাথে পরতে পারেন, বা সম্পূর্ণ আলাদা স্পিনের জন্য অন্যান্য পৃথক করে তাদের পরতে পারেন। আমি এই স্কার্টটি অফিসে গ্রীষ্মকালীন দিনের জন্য একটি সাধারণ সাদা বোতামের নীচে ব্যবহার করেছি; একইভাবে, আমি রবিবার ব্রঞ্চের জন্য হোয়াইট ডেনিম শর্টস সহ এই আরাধ্য পেপ্লাম শীর্ষটি ব্যবহার করেছি।

ভ্রমণের সময় পাগলের মতো এই সেটটি ব্যবহার করার পরে, আমি আমার সংগ্রহটি বাড়ানোর জন্য অনুসন্ধানে এসেছি পাশাপাশি ঠিক এখানে আমি নজর রাখছি। এই সমন্বয় করা চাম্ব্রে শীর্ষের পাশাপাশি প্যান্ট বিক্রয়ের পাশাপাশি ইতিমধ্যে আমার ক্রয় কার্টে রয়েছে (আমি গ্রীষ্মের বাকি অংশে এটিতে বসবাসের পরিকল্পনা করছি, আমি আচ্ছন্ন) পাশাপাশি আমি একইভাবে এই আইভরি আইলেট শীর্ষে ভালবাসি পাশাপাশি মিডি স্কার্ট জুটিও। নীচে আমার প্রিয় আরও দেখুন !!

পূর্ববর্তী আইটেম

25 এর 1

পরবর্তী আইটেম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *