সেরা ক্রিসমাস অ্যাড্রেস লেবেল

আমাকে বলুন যে আপনার জন্য আমার কাছে একেবারে নতুন ধারণা রয়েছে বলে সমস্ত ক্রিসমাস কেনা থেকে আপনি এখনও ক্লান্ত হয়ে পড়েছেন না। কোনও ব্যবহার নেই এমন সাশ্রয়ী মূল্যের উপহার কেনার পরিবর্তে আমি আপনাকে ক্রিসমাস ঠিকানা লেবেল কেনার পরামর্শ দিচ্ছি। এগুলি আরাধ্য পাশাপাশি তারা প্রতিবার কেউ নিজেকে পরিচয় করিয়ে দেওয়ার সময় দরকারী উপলভ্য। 10 ডলারেরও কম দামের জন্য আপনি ক্রিসমাস স্পিরিটে কাস্টমাইজ করা আপনার নিজের ঠিকানা লেবেল কিনতে পারেন।
টিনিপ্রিন্টস হ’ল সেই অবস্থান যেখানে ঠিকানা লেবেলগুলি আপনার জন্য অপেক্ষা করছে। প্রচুর ক্রিসমাস প্রভাবিত ডিজাইন ছাড়াও, আপনি নিজের যুক্ত করতে পারেন, পছন্দসই মোড়ক পাশাপাশি উপহারটি প্রেরণ করার জন্য প্রস্তুত।
তবুও আপনি যে স্টাইলটি চান তা কাস্টমাইজ করতে নির্বাচন করতে পারেন: রঙটি পরিবর্তন করুন, একটি দর্শনীয় ফন্ট শৈলী যুক্ত করার পাশাপাশি আপনার বার্তাটি নির্বাচন করুন। ঠিকানা লেবেলের মাত্রাগুলি 2.38 × 1.12, আয়তক্ষেত্রাকার বা 2 × 2, বৃত্ত। 1 সেটটিতে 24 টি সুন্দর মোড়ানো ক্রিসমাস ঠিকানা লেবেল অন্তর্ভুক্ত রয়েছে, তবে আপনি যা পছন্দ করেন তা নির্বাচন করতে পারেন।
তাদের ব্যবসা সম্পর্কে আরও অনেক কিছু আবিষ্কার করতে এবং অবশ্যই আপনার অর্ডারটি অবস্থান করতে টিনিপ্রিন্টস সাইটে যান।
কিছুটা টিপ: ২৮ শে ডিসেম্বর অবধি তারা ক্লায়েন্টদের যে কোনও কিছুতে 40% ছাড়ের হার সরবরাহ করে। বিশদটি দেখতে নীচের ফটোতে ক্লিক করুন।

সেরা ক্রিসমাস ঠিকানা লেবেল

0/5 (0 পর্যালোচনা)

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *