জাস্ট ইন: নতুন ড্যান ম্যামফোর্ড ইলাস্ট্রেশন প্রিন্টস

বড় ড্রপ: নতুন ড্যান ম্যামফোর্ড ইলাস্ট্রেশন
ড্যান ম্যামফোর্ড হরর, কৌতুকপূর্ণ, অন্ধকার এবং উচ্চ গভীরতার চিত্রের কিংবদন্তি। আমরা 10 বছর আগে আমাদের গ্রাফিক ডিজাইনের যাত্রা শুরু করেছিলাম তা বিবেচনা করে আমরা তার প্রশংসা করি।
তিনি একজন ফ্রিল্যান্স ইলাস্ট্রেটর, যুক্তরাজ্যের লন্ডনে বসবাসরত, অ্যালবামের কভার এবং ক্লাসিক মোশন পিকচার পোস্টারগুলির জন্য একটি প্যান্ট সহ। তিনি ডিজনি, আয়রন মেইডেন, সনি, সিবিএস এবং অনেকগুলি, প্রচুর অন্যান্য ব্যান্ড এবং বিশ্বজুড়ে রেকর্ড লেবেলগুলির মতো ক্লায়েন্টদের জন্য কাজ করার জন্য তাঁর আশ্চর্যজনক দক্ষতা রেখেছেন। এমনকি তিনি ঘটনা এবং আলোচনা করেন। তিনি সেই ধরণের অনুপ্রেরণামূলক, অভিজ্ঞ এবং নিবেদিত পেশাদার যা আপনি থেকে শিখতে চান।
ঠিক আছে, আজ তিনি আমাদের সবার জন্য কিছু নতুন উপাদান রয়েছে! ডার্ক নাইট, ম্যান অফ স্টিল, রিক এবং মর্তি এবং আয়রন মেইডেনের বৈশিষ্ট্যযুক্ত প্রিন্টের সীমাবদ্ধ এপি সংস্করণগুলি এখন তার দোকানে পাওয়া যায়। বলা বাহুল্য, এগুলি শিল্পের আসল টুকরো। চিত্রগুলিতে মিনিটের বিশদ এবং প্রাণবন্ত রঙ রয়েছে যা একটি মূল ড্যান ম্যামফোর্ড নাটকীয়, শীতল প্রভাব তৈরি করে।

সমস্ত প্রিন্ট স্বাক্ষরিত, এমবসড এবং নম্বরযুক্ত। তদুপরি, এই প্রিন্টগুলির সাথে, একটি “ব্ল্যাক ডাহলিয়া হত্যা” থিম ব্যানার উপলব্ধ হবে।

সম্ভবত, এই সমস্ত কিছু দিনের মধ্যে বিক্রি হবে। সুতরাং, আমি আপনাকে এখন আপনার পেতে পরামর্শ দিচ্ছি!

5/5 (1 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *