সপ্তাহের শিল্পী – জাস্টিন কামেরার (অ্যাংরি ব্লু)

এটি ঠিক, আপনি ফন্টটি স্বীকৃতি দিয়েছেন, তাই না? হ্যাঁ, জাস্টিন কামেরার (অ্যাংরি ব্লু) লেখক, এবং তিনি ধাতব ব্যান্ডগুলির জন্য তাদের সংগীতকে আরও ক্রাইপিয়ার করার জন্য অনেক বেশি গা dark ় স্টাফ তৈরি করেছিলেন। এবং সে থামবে না, এটি কেবল শুরু। যেহেতু তিনি নিজেকে কল করতে পছন্দ করেন, তিনি একজন “আর্ট বেশ্যা” এবং বিশ্বের সমস্ত কারণগুলি নিজেকে নিয়ে সন্তুষ্ট হওয়ার কারণ রয়েছে, কারণ তাঁর শিল্পটি পোস্টার, অ্যালবাম আর্ট, টি-শার্ট, হুডিজ থেকে প্রায় সর্বত্রই পাওয়া যায় , আই-ফোন, ট্যাটু এবং তালিকাগুলির জন্য স্কিনগুলি অব্যাহত রয়েছে। লোকেরা তাঁর কাজগুলি কী মুদ্রণ করতে পারে তা সম্পর্কে knows শ্বর জানেন।

এখানে তিনি শিল্প তৈরি করেছেন এমন কয়েকটি ব্যান্ড এখানে রয়েছে: মেটালিকা, গওয়ার, দ্য কিলার্স, নির্বান, নাইন ইঞ্চ নখ, মেরিলিন ম্যানসন, মাই কেমিক্যাল রোম্যান্স, জেনেসিস, পল ম্যাককার্টনি এবং এমনকি অ্যাশলি সিম্পসন।
যদিও তিনি ডিজিটাল থেকে শুরু করেছিলেন একজন ওয়েব ডিজাইনার হিসাবে, ওয়েবসাইটগুলি করছেন, তিনি শীঘ্রই বুঝতে পেরেছিলেন যে তিনি শিল্পের জন্য নির্দেশিত, তাই তিনি ব্রাভাডো মার্চেন্ডাইজিং নামে একটি সংস্থার সাথে কাজ করেছিলেন, যেখানে তিনি শৈল্পিক ক্ষেত্রে অনেক অভিজ্ঞতা অর্জনের সুযোগ পেয়েছিলেন এবং তিনি একটি শক্তিশালী পোর্টফোলিও তৈরি করেছিলেন। তিনি আজ যে বিশিষ্ট চিত্রকর এবং গ্রাফিক ডিজাইনার হয়েছিলেন, এবং তিনি বলতে পছন্দ করেন যেমন তিনি “এখনও বাড়ছেন”। তার বন্ধু এবং শিল্প অংশীদার, জেরাল টিডওয়েল (হিউম্যানট্রি) তার চাকরি ছেড়ে দেওয়ার এবং তার স্বপ্ন অনুসরণ করার সিদ্ধান্তে তাকে অনেক সহায়তা করেছিলেন।
জাস্টিন কামেরার আর্ট ওয়ার্কজুস্টিন কামেরার আর্ট ওয়ার্কজুস্টিন কামেরার আর্টওয়ার্ক তিনি মনুমেন্ট স্টুডিও (মনুমেন্টস্টুডিও ডটকম) এর 3 সদস্যের মধ্যে একজন, যেখানে তিনি শিল্পের মাধ্যমে বিশ্বকে দখল করার চেষ্টা করেছিলেন। এছাড়াও, টাইডওয়েলের পাশাপাশি, তিনি তার জন্মস্থান লুইসভিলের জন্য একটি টেকসই সমর্থন হিসাবে রয়েছেন এবং তিনি হট টপিক মার্চেন্ডাইজের জন্য একটি গুরুত্বপূর্ণ রক আর্ট উত্স। তিনি প্রচুর স্কেচ করেছেন, এবং তিনি ইন্ডিয়া কালি দিয়ে আঁকতে এবং আঁকতে পছন্দ করেন এবং তারপরে রঙ এবং টেক্সচার যুক্ত করতে কম্পিউটারে নিয়ে যান। তিনি অ্যাডোব ইলাস্ট্রেটারের সাথে এটি করতেন, তবে তখন বুঝতে পেরেছিলেন যে ফটোশপের সাহায্যে তিনি টেক্সচার এবং কাঁচা ফলাফলের সাথে আরও অনেক কিছু অনুভব করতে পারেন এবং চিত্রটি চিত্রকের মতো এত বড় ছিল না। আসুন আমরা ইনক অ্যালকেমি সম্পর্কে ভুলে যাব না, যে প্রকল্পটি আমি ইতিমধ্যে আমার আগের পোস্টে, জেরাল টিডওয়েল সম্পর্কে কথা বলেছি। আমি তাদের আবার পোস্ট করব, কারণ কাজটি উভয়েরই একই পদ্ধতিতে:
ইঙ্ক অ্যালকেমি – প্রথম খণ্ডের পরে, অ্যাংগ্র্লিউস এবং হিউম্যানট্রি’র ভক্তদের কাছ থেকে প্রচুর অনুরোধ, প্রথম কালি অ্যালকেমি বইটি দিনের আলো দেখেছিল, 50 টিরও বেশি শিল্পের সাথে 40 পৃষ্ঠাগুলির সাথে দুর্দান্ত! হ্যান্ড স্ক্রিন প্রিন্টেড কভারগুলি, উভয় শিল্পী স্বাক্ষরিত এবং নম্বরযুক্ত।
এই মুদ্রিতগুলির মধ্যে কেবল 400 টি রয়েছে।
ইঙ্ক অ্যালকেমি – দ্বিতীয় খণ্ড হিউম্যান্ট্রি এবং জাস্টিন কামেরার (অ্যাংরি ব্লু) উভয়ের বর্তমান এবং সবচেয়ে অসুস্থ চিত্রের 40 টিরও বেশি পৃষ্ঠাগুলি নিয়ে গঠিত। বইগুলিতে বয়স্ক পার্চমেন্ট পৃষ্ঠাগুলির সাথে একটি 3 রঙের স্ক্রিন প্রিন্টেড কভার রয়েছে। শুধুমাত্র 650 বইয়ের সীমিত সংস্করণ। উভয় দ্বারা স্বাক্ষরিত।
জাস্টিন কামেরার আর্ট ওয়ার্কিংকিং অ্যালকেমি-তৃতীয় খণ্ড-ইনক অ্যালকেমি খণ্ড 2 প্রকাশের এক বছর পরে এই নতুন রিলিজটিতে উভয় শিল্পীর কাছ থেকে 40 পৃষ্ঠার চিত্রের চিত্র রয়েছে, সমস্ত বয়স্ক পার্চমেন্ট পেপারে, 2 টি রঙের স্ক্রিন-মুদ্রিত কভার সহ। বইগুলি 800 এর একটি সংস্করণে স্বাক্ষরিত এবং সংখ্যাযুক্ত।
জাস্টিন কামেরার আর্ট ওয়ার্কসোম তার দুর্দান্ত কাজ বিক্রয়ের উপর: অ্যাংরি ব্লু ‘পপেসিকাল’ ডেক! শুধুমাত্র 40 উপলব্ধ। – এখানে. হ্যাটার ত্বক হিসাবে পাগল:

0/5 (0 পর্যালোচনা)

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *