সার্জেন্ট টোবোগো গিকি বুটিক-টিশার্ট কারখানার জন্য টি-শার্ট প্রচার

সার্জেন্ট টোবোগো একটি আসল এবং গীক টি-শার্ট বুটিক।
টি-শার্টগুলি পার্টনার্স ট্রেড ফেয়ার থেকে পুঙ্খানুপুঙ্খভাবে বেছে নেওয়া হয়েছে। টি-শার্টগুলি ভাল এবং বন্ধুত্বপূর্ণ পরিস্থিতিতে তৈরি করা হয়। আড়ম্বরপূর্ণ কাটগুলি বিশেষত প্রযোজক দ্বারা তৈরি করা হয়েছিল যারা শীর্ষস্থানীয় ব্র্যান্ডের পোশাকের মডেল দ্বারা অনুপ্রাণিত।
সময়মতো ভাল আচরণের গ্যারান্টি দেওয়ার জন্য এগুলি উচ্চমানের। পুরুষদের টি-শার্টগুলি 100% সুতি দিয়ে তৈরি করা হয় এবং মহিলাদের জন্য টি-শার্টগুলি 95% সুতি এবং 5% স্প্যানডেক্স দিয়ে তৈরি হয়। ফ্যাব্রিকটি কিছুটা স্থিতিস্থাপক, সুতরাং এটি প্রতিটি ধরণের শরীরের সাথে পুরোপুরি ফিট করে।
ডিজাইনগুলি ডিজাইনার “লেডুক” দ্বারা তৈরি করা হয়েছে, যিনি পপ এবং গীক সংস্কৃতির অনিবার্য প্যারোডি পছন্দ করেন। অন্যান্য ডিজাইনারদের শীঘ্রই আমন্ত্রিত করা হবে। সিনেমা, ভিডিও গেমস বা টিভি শোয়ের মতো অসংখ্য থিমের একটি বড় প্রভাব রয়েছে।
সাইটের দর্শনার্থীদের ক্যাটালগটিতে প্রদর্শিত আসন্ন ডিজাইনগুলিতে তাদের মতামত দেওয়ার জন্য আমন্ত্রিত করা হয়। “আটেলিয়ার” অঞ্চলে প্রচুর অঙ্কন প্রদর্শিত হয়। টিম সার্জেন্ট টবোগোকে টি-শার্টে মুদ্রিত করার জন্য ভবিষ্যতের ডিজাইনগুলি নির্বাচন করতে সহায়তা করতে যে কেউ মন্তব্য করতে পারেন এবং নির্বাচিত ডিজাইন সহ টি টি-শার্টগুলি শীঘ্রই দোকানে পাওয়া যাবে।
“ব্লগ” পৃষ্ঠায় একটি নিউজফিডও রয়েছে, যা শট, পপ / গীক সংস্কৃতি সম্পর্কিত তথ্য এবং অবশ্যই সাইটের অভ্যন্তরীণ জীবনের তথ্য প্রকাশ করে। ব্র্যান্ডের সামাজিক নেটওয়ার্ক ফেসবুক, টুইটার, Google+ বা এমনকি Pinterest থেকে ব্র্যান্ডের জীবন অনুসরণ করাও সম্ভব। নতুন মডেল এবং প্রচার সম্পর্কে তথ্য প্রায়শই আপডেট করা হয়।
টি-শার্ট প্রচারের কথা বললে আপনি টিশার্ট কারখানার দর্শনার্থীরা কোডটি দিয়ে 15% ছাড় পেতে পারেন-15-না-সীমা। এই টি-শার্টগুলি তিনটি পৃথক পদ্ধতি দ্বারা মুদ্রিত হয়। অঙ্কনের প্রযুক্তিগত সীমাবদ্ধতার উপর নির্ভর করে, টি-শার্টগুলি স্ক্রিন প্রিন্টিং, স্ক্রিন প্রিন্টিং ট্রান্সফার বা এখনও ফ্লেক্স দ্বারা মুদ্রিত হবে। এই পদ্ধতিগুলি এবং পেশাদার অংশীদারদের মুদ্রণের উচ্চমানের অফার দেওয়ার জন্য ক্রয়টিতে পুঙ্খানুপুঙ্খভাবে নির্বাচিত এবং মূল্যায়ন করা হয় যা সময়ের সাথে সাথে পরিবর্তিত হবে না।
সার্জেন্ট টোবোগো গিকি বুটিক-টিশার্ট কারখানার জন্য টি-শার্ট প্রচার

0/5 (0 পর্যালোচনা)

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *