উচ্চ-স্নানের অভিজ্ঞতার জন্য কীভাবে খুব ভাল তোয়ালে আবিষ্কার করবেন?

উচ্চ-স্নানের অভিজ্ঞতার জন্য ঠিক কীভাবে খুব ভাল তোয়ালে আবিষ্কার করবেন?
31/01/2021, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
নরম পাশাপাশি ফ্লফি বোধ করে এমন তোয়ালে বাছাই করা একটি দুর্দান্ত শুরু, তবে নির্দিষ্ট বিশেষজ্ঞ-অনুমোদিত পরামর্শগুলি রয়েছে যা নিশ্চিত করবে যে আপনি যে কোনও জায়গায় কেনাকাটা করছেন কেবল খুব ভাল পাশাপাশি কঠোর পরিশ্রমী স্নানের তোয়ালে বেছে নিচ্ছেন। সত্যিকার অর্থে জনপ্রিয় বাথ তোয়ালে প্রযোজক একটি এমন একটি সংগ্রহ নিয়ে এসেছেন যা অসামান্য বৈশিষ্ট্যগুলি নিয়ে গর্বিত যা আপনাকে অসামান্য স্নানের অভিজ্ঞতার পরে পরিষ্কার করার পাশাপাশি পরিষ্কার বোধ করতে সহায়তা করবে। অতএব, পরামর্শগুলি যা আপনাকে খুব ভাল তোয়ালে নির্বাচন করতে আপনাকে সহায়তা করবে সে সম্পর্কে আবিষ্কার করতে নীচের ব্লগে চেক আউট করা যাক।

ওজন
ভারী, ঘন তোয়ালেগুলি কোমলতার পাশাপাশি শোষণ সরবরাহ করে যে কোনও ধরণের ব্যবহারিক ব্যক্তি স্নানের তোয়ালে থেকে চাইবে। একটি তোয়ালে জিএসএম এর ওজনকে বোঝায় এবং তোয়ালে জিএসএম যত বেশি, আপনি এটি থেকে আরও ভাল পারফরম্যান্স আশা করতে পারেন,। অনেক ক্ষেত্রে, 500 বা আরও অনেক বেশি জিএসএম যথেষ্ট হওয়া উচিত, যদিও যে কেউ নরম বা আরও বেশি শোষণকারী তোয়ালে চান তা উচ্চতর জিএসএম সহ স্নানের তোয়ালেগুলির জন্য ব্রাউজ করতে পারে।
উপকরণ দেখুন
সেরা স্নানের তোয়ালেগুলি 100 শতাংশ সুতি দিয়ে উত্পাদিত হয়। দীর্ঘ-স্ট্যাপল তুলো বোঝায় যে তোয়ালের তন্তুগুলি দীর্ঘতর, যা বোঝায় যে স্নানের তোয়ালেটি নরম, আরও বেশি টেকসই হবে, পাশাপাশি আরও অনেক বেশি শোষণকারী হবে। লন্ড্রি প্রতীকগুলির সাথে একসাথে ইন্টারনেটে বা তোয়ালেটির যত্ন ট্যাগে উল্লেখ করা উচিত এমন উপকরণগুলি পরিদর্শন করুন। আপনি নির্বাচন করতে পারেন এমন অনেকগুলি বিভিন্ন তাঁত রয়েছে।
টেরি কাপড়
এই উপাদানটি থ্রেডের ছোট লুপগুলির একটি বুনন। এই বিট টুইস্টগুলি হ’ল টেরি তোয়ালেগুলি এত শোষণ করে তোলে, যেহেতু প্রতিটি জল পান করার জন্য আরও অনেক বেশি পৃষ্ঠের ক্ষেত্র তৈরি করে। এর মতো একটি তুলতুলে তোয়ালে যদিও পাতলা বিকল্পগুলির চেয়ে শুকনো ধীর। সর্বাধিক শোষণের জন্য, 100 শতাংশ সুতির এমনগুলি পান বা কমপক্ষে 50 শতাংশ তুলার সাথে একটি মিশ্রণ চয়ন করুন।

তুর্কি তোয়ালে
এই অবিশ্বাস্যভাবে পাতলা স্নানের শীটে একটি শক্ত তাঁত রয়েছে, যা বোঝায় যে উপাদানগুলি অন্যান্য শৈলীর তুলনায় কিছুটা কম শোষণকারী হতে পারে। তবে এটি হালকা ওজনের পাশাপাশি টেকসই, পাশাপাশি এটি দ্রুত শুকিয়ে যায়। এই তোয়ালেগুলি ছুটির জন্য আদর্শ: এগুলি ব্যাগগুলিতে খুব কম অঞ্চল গ্রহণ করে, ঠান্ডা বিমানের ভ্রমণের উপর কম্বল হিসাবে দ্বিগুণ হতে পারে, পাশাপাশি সৈকতের দিনের পরে গরম গাড়িতে ছড়িয়ে পড়লে দ্রুত শুকনো।
মধুচক্র বা ওয়াফল বুনন
এই তোয়ালেগুলির একটি বৈচিত্র্যময় পৃষ্ঠ রয়েছে যা শাওয়ারের পরে একটি উদ্দীপক সরবরাহ করে। তারা দক্ষতার সাথে শুকিয়ে যায়, বায়ু প্রবাহের জন্য সক্ষম একটি পুকার্ড কাঠামোর জন্য ধন্যবাদ। এটি বলেছিল, তাদের উপহারটি তাদের অভিশাপ: ড্রায়ারে তোয়ালেগুলি সঙ্কুচিত হওয়ার ঝুঁকিপূর্ণ, যার ফলে প্রান্তগুলি ছড়িয়ে পড়তে পারে। গরম জলে ধোয়া রোধ করুন, পাশাপাশি লাইন-শুকনো বা কম আঁচে শুকনো।

পাইকারি পোশাকের অন্যতম বিশিষ্ট সরবরাহকারীর পাশাপাশি স্নানের তোয়ালেগুলির সাথে যোগাযোগ করুন। আপনার যা করতে হবে তা হ’ল স্টাইলিশ পোশাকের টুকরোগুলির বৃহত সমাবেশের সাথে অনুসন্ধান করার পাশাপাশি সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তার সাথে যোগাযোগ করুন। এমনকি আপনি পণ্যগুলিতে দুর্দান্ত ছাড়ের হারগুলিও পেতে পারেন।
প্রিমিয়াম উচ্চ মানের তোয়ালে বিভাগে আরও নতুন টুকরো পড়ুন

অডিও সংস্করণ: উচ্চ-স্নানের অভিজ্ঞতার জন্য কীভাবে খুব ভাল তোয়ালে আবিষ্কার করবেন?

অভিমুখ:

ট্যাগ:
ফ্লোরিডায় পোশাক পাইকারি সরবরাহকারী
স্নানের তোয়ালে প্রস্তুতকারক
ইন্ডিয়ায় স্নান তোয়ালে সরবরাহকারী
পেনসিলভেনিয়ায় বাল্ক তোয়ালে উত্পাদন
কানাডিয়ান গার্মেন্টস সরবরাহকারী
কানাডিয়ান পাইকারি গার্মেন্টস সরবরাহকারী
সস্তা পাইকারি পোশাক বিতরণকারী
জামাকাপড় বিক্রেতারা পাইকারি
জর্জিয়ার পোশাক প্রযোজক
ইংল্যান্ডে পোশাক সরবরাহকারী
ব্যক্তিগত লেবেল তোয়ালে প্রস্তুতকারক
গার্মেন্টস পাইকারি কিনুন
স্পেনের তোয়ালে উত্পাদক
তোয়ালে প্রযোজক ইউএসএ
উত্তর আমেরিকার তোয়ালে উত্পাদক
তোয়ালে পাইকারি মার্কিন যুক্তরাষ্ট্র
ট্রেন্ডিং পাইকারি পোশাক
আমাদের পাইকারি পোশাক প্রস্তুতকারক
ইউএসএ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স
অন্টারিওতে পাইকারি পোশাক
পাইকারি স্নানের তোয়ালে নির্মাতারা
উটাহে পাইকারি স্নানের তোয়ালে সরবরাহকারী
পাইকারি পোশাক
মার্কিন যুক্তরাষ্ট্রে পাইকারি গার্মেন্টস ব্যবসা
টেক্সাসে পাইকারি গার্মেন্টস ডিস্ট্রিবিউটর
ওহিওতে পাইকারি গার্মেন্টস প্রযোজক
মার্কিন যুক্তরাষ্ট্রে পাইকারি গার্মেন্টস প্রযোজক
অ্যারিজোনায় পাইকারি গার্মেন্টস সরবরাহকারী
পাইকারি গার্মেন্টস সরবরাহকারী মার্কিন যুক্তরাষ্ট্র
পাইকারি গার্মেন্টস ইউএসএ
পাইকারি গার্মেন্টস বিক্রেতারা মার্কিন যুক্তরাষ্ট্র
ওরেগনে পাইকারি তোয়ালে সরবরাহকারী
উত্তর ক্যারোলিনায় পাইকারি তোয়ালে
মেক্সিকোতে পাইকারি তোয়ালে সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *