সিনেমা টি টি শার্ট

মোশন ছবি টি শার্ট
ব্যান্ড টি-শার্ট এবং মজার টি-শার্ট বরাবর সর্বদা শীর্ষের শীর্ষে রয়েছে সিনেমাগুলি। 19 শতকের শেষের দিকে সিনেমার সূচনা বিবেচনা করে, লোকেরা এই শিল্পের প্রেমে ঠিক তাই হয়েছে! মোশন পিকচার স্টারস, মোশন প্লে বা মোশন পিকচার সেটের সাথে তুলনা করে কিছুই নয়।
গ্রেটা গ্যাবো টি-শার্ট মুভিউ বিশ্বাস করেন যে মোশন ছবিগুলি মানুষকে জিনিস পেতে এবং দুর্দান্ত জিনিস তৈরি করার একটি উপায় রয়েছে! এখন পর্যন্ত, মোশন পিকচার ইন্ডাস্ট্রির সর্বাধিক এবং গ্ল্যামারাস সময়কালটি স্বর্ণযুগ। স্বর্ণযুগে চার্লি চ্যাপলিন, গ্রেটা গার্বো, বেটে ডেভিস, মারলিন ডায়েট্রিচ, জন গিলবার্ট এবং আরও অনেক কিছু তৈরি করেছিলেন। তারা প্রতীক, কিংবদন্তি, তারা হয়ে ওঠে।
বেটে ডেভিস টি-শিরডেভেন যদি টি-শার্ট শিল্পের সেই যুগটি শুরু থেকেই দুর্দান্ত না হত তবে আজকাল লোকেরা কেবল স্বর্ণযুগের অভিনেতা বা মোশন পিকচার পোস্টারগুলির সাথে টি-শার্ট টেম্পলেটগুলি পছন্দ করে। মোশন পিকচার টি-শার্টগুলি গ্রেট মোশন পিকচার যুগের এক ধরণের টিপ, দুর্দান্ত সময়ের সত্তার।
মার্লিন ডিয়েট্রিচ টি-শার্টের চিত্রের পরবর্তী বড় জিনিসটি 60 এর দশকে ঘটেছিল, যখন টি-শার্টগুলি প্রত্যেকের জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে যায়!
সুপারম্যান টি-শার্ট টেমপ্লেটওয়ে আপনাকে কেবল জনপ্রিয় স্টার ওয়ার্স টি-শার্ট বা সুপারম্যান টি-শার্টগুলি (সেখানকার প্রতিটি সুপারহিরো গণনা করা) সম্পর্কে স্মরণ করিয়ে দিতে হবে।
নতুন মুন টি-শার্টাস আপনি দেখতে পাচ্ছেন, নতুন মোশন ছবিগুলির নিজস্ব টি-শার্ট রয়েছে। এটি বলা হচ্ছে, অমাবস্যার নিজস্বও রয়েছে।
অড্রে হেপবার্ন টি-শার্ট (টি-শার্ট কারখানা) আমাদের নিজেরাই কিছু মোশন পিকচার টি-শার্ট রয়েছে। অবশ্যই, আমাদের নিজস্ব উপায়ে, মূল এবং শীতল। আপনি দেখতে পাচ্ছেন আমরা যথারীতি পছন্দ করি না। আমাদের সবসময় জিনিসগুলির সংমিশ্রণের একটি উপায় থাকে এবং আমরা এটি করতে পছন্দ করি! ভেক্টর আর্ট সিনেমা পছন্দ করে, তাই, আমরা এখানে:
স্টার ওয়ার্স টি-শার্ট (টিশার্ট কারখানা)
0/5 (0 পর্যালোচনা)

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *