একটি ব্যক্তিগত লেবেল গার্মেন্টস মেকার এখন চলচ্চিত্রের ইতিহাসের বিখ্যাত গাউনগুলি স্টক করে!

একটি ব্যক্তিগত লেবেল গার্মেন্টস মেকার এখন চলচ্চিত্রের ইতিহাসের বিখ্যাত গাউনগুলি স্টক করে!
20/07/2016, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফিল্মের ভ্রাতৃত্ববোধটি কেবল আমাদেরকে সবচেয়ে চিত্তাকর্ষক প্রতিভা, উপভোগের আদর্শ ডোজ পাশাপাশি সেরা মোশন পিকচার্সের সাথে আশীর্বাদ দেয়নি, অন্যটি প্রচুর গুরুত্বপূর্ণ জিনিস উপহার দেওয়া সবচেয়ে সেরা ফ্যাশন অবস্থান হবে। মেরিলিন মনরোয়ের সাদা হাল্টার ঘাড় গাউন বিলিংয়ে বিশ্বাস করুন? এটি যেমন বিশ্বব্যাপী ফ্যাশন দৃশ্যে আলোড়ন সৃষ্টি করেছিল ঠিক তেমনই অন্যান্য বিখ্যাত গাউন রয়েছে যা গতির ছবিগুলি আরও মাথায় রেখেছিল। Traditional তিহ্যবাহী পাশাপাশি সমসাময়িক বিশদ বিবরণগুলির সংমিশ্রণ, এই গাউনগুলি কখনই ফ্যাশন জগতের বাইরে চলে যাবে না, পাশাপাশি এটি ডিজাইনার বা শীর্ষস্থানীয় ব্যক্তিগত লেবেল গার্মেন্টস মেকারস ইউএসএ সংস্থাগুলিও হোক না কেন, এই গাউনগুলি একটি ধারণার পাশাপাশি প্রেরণার পাশাপাশি প্রেরণা দিচ্ছে কারিগর তাদের সাথে ঘনিষ্ঠ সংযোগে কিছু তৈরি করতে।
সেরা ফিল্ম গাউনগুলি কাল্ট প্রতিষ্ঠা করেছে পাশাপাশি নিঃসন্দেহে সংশ্লিষ্ট মোশন পিকচারগুলি তৈরি করেছে পাশাপাশি সেলিব্রিটি যারা এগুলি অনেক বেশি জনপ্রিয় ব্যবহার করেছিল পাশাপাশি আবেদনময়ীও করেছে। সুতরাং, তাদের ক্রেজটি উপলব্ধি করে, ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলি পাশাপাশি ফ্যাশন সামনের মহিলাদের প্রলুব্ধ করার জন্য এই জাতীয় গাউন দিয়ে তাদের স্টক স্ট্যাশ করছে।

রেট্রো হোয়াইট গাউন: আমেরিকান হস্টল
২০১৩ সালের মোশন পিকচারটি ১৯ 1970০ সালের ভিনটেজ পিরিয়ডে সেট করা হয়েছিল, পাশাপাশি ডিজাইনার জেনিফার লরেন্সের জন্য একটি সাদা গাউন তৈরি করেছিলেন, বরং গ্রোভির পাশাপাশি গভীর প্লাংগিং নেকলাইন পাশাপাশি মসৃণ স্ট্র্যাপের সাথে দেখার জন্য traditional তিহ্যবাহী! এই গাউনটি ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডগুলির গার্মেন্টস নির্মাতারা মনে রেখেছেন, পাশাপাশি এগুলি বিভিন্ন ধরণের শৈলীতে পাশাপাশি কাটাতে তৈরি করেছেন।
ল্যাভিশ পরিবেশ বান্ধব সিল্ক গাউন: প্রায়শ্চিত্ত
আবার এখানে, কেইরা নাইটলি সূক্ষ্ম শিহরণে উত্থিত একটি অমিতব্যয়ী রেশমি পরতে তৈরি করা হয়েছে, শ্রোতাদের 1940 এর দশকের বয়সে ফিরিয়ে নিয়ে যায়। মেঝে দৈর্ঘ্য পাশাপাশি ব্যাকলেস গাউনটি ফ্যাশন জগতের জন্য চিৎকার করেছে, পাশাপাশি এখন আপনি এই যুগের স্টাইল মাইন্ডফুল মহিলাদের জন্য অনুরূপ কিছু তৈরি করার আইকন হিসাবে শেষ করেছেন।
Historical তিহাসিক কালো পোশাক: টিফানির প্রাতঃরাশ
২০১০ সালের জরিপে অড্রে হেপবার্ন দ্বারা ব্যবহৃত ব্ল্যাক গিভঞ্চি গাউনটি যাচাই করা হয়েছে টিফানির বিখ্যাত মোশন পিকচার প্রাতঃরাশে ব্যবহৃত একটি সেলিব্রিটির পর্দার পোশাকের সবচেয়ে বড় হিসাবে। স্লিভলেস কাটতে কালো সাটিন গাউন পাশাপাশি এ-লাইন প্যাটার্নটি দেখতে চমত্কার দেখায়, পাশাপাশি আজই যখনই কোনও ব্যক্তিগত লেবেল ব্র্যান্ডের দ্বারা প্রবর্তিত একটি কালো গাউন থাকে, এই গাউনটি তৈরি করার সময় একেবারে মনে রাখা হয়।

আকর্ষণীয় লাল গাউন: বেশ মহিলা
ট্রেন্ডি লেডিতে বেশ লেডিতে জুলিয়া রবার্টসের পরিবর্তনকে সুন্দরভাবে চিত্রিত করা হয়েছিল পাশাপাশি কার্যকরভাবে ডিজাইনার যিনি লাল-গরম অফ-কাঁধের গাউনকে নেকলাইনটির কাছে একটি ভেন্ট সহ পদ্ধতি সরবরাহ করেছিলেন। তবুও, এই লাল গাউনটি বর্তমান সময়ে প্রচুর লাল গাউনগুলিতে পদ্ধতি সরবরাহ করার জন্য পাকানো হয়েছে!
ঝলমলে গাউন: স্কারফেস
মোশন পিকচার স্কারফেসে মিশেল ফেফার’স মরা সংবেদনশীলতার পাশাপাশি একটি হাল্টার ঘাড়ের গভীর ঘাড়ের মসৃণ চেহারার পাশাপাশি চকচকে কালো গাউন ব্যবহার করে অত্যাশ্চর্য দেখায়, যার চারপাশে পাথর এমবেড করা রয়েছে। আজও ফ্যাশন সামনের ভিড়কে অনুপ্রাণিত করে, এই গাউনটি খ্যাতিমান ব্যক্তিগত লেবেল গার্মেন্টস সরবরাহকারীদের দ্বারা প্রকাশিত গ্লস ব্যবহারের পাশাপাশি পোশাকগুলিতে জ্বলজ্বল করার পদ্ধতি সরবরাহ করেছিল।
বুদ্ধিমান সাদা শিফট পোশাক: মৌলিক প্রবৃত্তি
উলের তৈরি রোল নেক স্লিভলেস হোয়াইট ওয়াইজ লুকিং শিফট গাউনটি শ্যারন স্টোন দ্বারা মৌলিক প্রবৃত্তিতে ব্যবহার করা হয়েছিল একটি অত্যন্ত আপ্টাউন ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করার জন্য যথেষ্ট। যখন এটি মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যক্তিগত লেবেল গার্মেন্টস নির্মাতাদের দ্বারা নির্মিত সাদা গাউনগুলির সাথে সম্পর্কিত, এই গাউনটি একেবারে একটি প্রতিলিপি বা কাটতে পাশাপাশি নকশায় আলাদা কিছু পায়।
ট্যাগ:
ব্যক্তিগত লেবেল পোশাক
ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারক
ব্যক্তিগত লেবেল পোশাক প্রস্তুতকারক
মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যক্তিগত লেবেল গার্মেন্টস নির্মাতারা
বেসরকারী লেবেল গার্মেন্টস মেকার্স মার্কিন যুক্তরাষ্ট্র
ব্যক্তিগত লেবেল পোশাক সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *