নুক অ্যান্ড ক্র্যানি ইন্ডিপেন্ডেন্ট টি-শার্ট পপ আপ শপ

এই সপ্তাহে নুক অ্যান্ড ক্র্যানিকে তার সপ্তাহব্যাপী টি-শার্ট পপ আপ শপের জন্য স্বতন্ত্র ডিজাইনারদের সংগ্রহ দ্বারা গ্রহণ করা হচ্ছে। রেলগুলি পূরণ করা, রাফটারগুলি থেকে ঝুলানো এবং দোকানের ব্র্যান্ডের নতুন ইভেন্ট স্পেসের দেয়ালগুলিকে আস্তরণ করা সাতটি শীর্ষ ইন্ডি ব্র্যান্ডের টি-শার্ট, সোয়েটশার্ট, প্রিন্ট এবং টোট ব্যাগের প্রদর্শন হবে।
বিয়ার আলিঙ্গন কো আপনাকে তাদের জনপ্রিয় পণ্যগুলির লাইন সহ একটি ‘মারে ক্রিসমাস’ কামনা করে। ওয়াল্টার হোয়াইট, জনি ক্যাশ, ফরেস্ট গাম্প এবং বিল মারে আইকনগুলির মধ্যে রয়েছেন যেগুলি সমস্তই একটি দুর্দান্ত উষ্ণ ভালুকের আলিঙ্গন দেওয়া হয়েছে এবং আপনার ব্রাউজিং আনন্দের জন্য চিত্রণমূলক পোশাক এবং মুদ্রণ ডিজাইনে রূপান্তরিত হয়েছে।
হারিয়ে যাওয়া আকারগুলি আপনাকে সরল-তবে-কার্যকর গ্রাফিক এবং টাইপোগ্রাফি ডিজাইনের সংগ্রহের সাথে ‘আরেকটি দুর্দান্ত দিন’ কামনা করে। পুরুষ এবং মহিলাদের উভয় আকারে উপলভ্য, এই লোকেরা আপনার বর্তমান তালিকাটি কভার করে। সীমিত সংস্করণে কোনও সাহস নেই কোনও গৌরব ডিজাইনও অফারে নেই তাই আপনি যখন পারেন তখনই তাদের ধরুন! নাম দ্বারা সাহস এবং প্রকৃতির দ্বারা সাহস, এই আসন্ন শুরুটি যাচাই করুন যে অধ্যবসায় স্বাধীন সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ।
মনস্টার থ্রেডগুলি রঙিন টি-শার্ট এবং হুডযুক্ত সোয়েটশার্টগুলির সাথে জিনিসগুলিকে মিষ্টি রাখে যখন পিটার ক্যারিংটন এবং পয়েন্ট উভয়ই তাদের গা er ় কৌশলগুলি চিত্রণ এবং পোশাক মুদ্রণের জগতে প্রদর্শন করে। ডিজাইন করার মতো বিভিন্ন কৌশল সহ, এই বছর আপনার দুর্দান্ত তালিকার প্রত্যেকের জন্য কিছুটা আছে।
টি-শার্টের পপ-আপ শপটি রবিবার 21 ডিসেম্বর অবধি নুক অ্যান্ড ক্র্যানি (28 বোল্ড স্ট্রিট, লিভারপুল) এ থাকবে। খোলার সময়গুলি সকাল 9 টা থেকে 6-6 টা হয় তবে আপনি বৃহস্পতিবার এবং শনিবার (‘সন্ধ্যা ৮ টা পর্যন্ত) গভীর রাতে ঘন্টা সময় সুবিধা নিতে পারেন কিছু দুর্দান্ত দুর্দান্ত ক্রিসমাস ক্লোবারে আপনার হাত পেতে।
নুক এবং ক্র্যানি ইন্ডিপেন্ডেন্ট টি-শার্ট পপ আপ শপ

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *