শুকনো ত্বকের ট্যাটু: আপনার উলকি শুকানোর সময় কীভাবে যথাযথভাবে নিরাময় করবেন

উল্কি – আপনার ত্বকে চিরতরে কিছু রাখার জন্য অত্যাশ্চর্য উপায়। লোকেরা প্রচুর কারণে ট্যাটু পায় – কারও কারও কাছে এটি কিছু প্রকাশ করার একটি উপায়, অন্যের জন্য এটি একটি স্মৃতি হতে পারে। মূল কথাটি হ’ল, আপনি সংখ্যক কারণে ট্যাটু পেতে পারেন, তবে কিছু নিয়ম রয়েছে, পাথরে সেট করা আছে যা আপনাকে সর্বদা আপনার উলকিটিকে চিরকালের জন্য চমকে দেওয়ার জন্য এবং শুষ্ক ত্বকের ট্যাটু বন্ধ করার জন্য সর্বদা অনুসরণ করতে হবে।
[এছাড়াও পড়ুন: শুকনো ত্বকের থেরাপি]

উত্স: উল্কায় শুকনো ত্বক গঠন এড়াতে ট্যাটোম্যাগজ.কম
আপনার উলকিটি ভালভাবে নিরাময় করে এবং এর রঙ ধরে রাখে তা নিশ্চিত করার সবচেয়ে গুরুত্বপূর্ণ উপায় হ’ল আপনার উলকি শিল্পী আপনার জন্য সুপারিশ করে এমনটি অনুসরণ করা যাতে ট্যাটুতে শুকনো ত্বক গঠন এড়াতে পারে। কিছু প্রোটোকল রয়েছে যা আপনার উলকিটি দেখতে ভাল রাখতে সহায়তা করবে। এই নিয়মগুলি আপনার উলকিটি বিবর্ণ হওয়া বা এর রঙ হারাতে বাধা দেবে। আপনি আদর্শ ট্যাটু শিল্পী বেছে নেওয়ার প্রাথমিক পদক্ষেপ নেওয়ার পরে, শুকনো ত্বকের ট্যাটুতে আপনাকে অবশ্যই যা করা উচিত তা এখানে।
উল্কি
যেহেতু আপনি নিজের জন্য একটি ট্যাটু পাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, তাই আপনাকে অবশ্যই জানতে হবে যে একটি উলকি আসলে আপনার ত্বকে একটি দাগ বা ক্ষত। এটি বাহ্যিক অবস্থার জন্য উন্মুক্ত এবং এটি ভালভাবে নিরাময় করা দরকার। আপনার উলকি এবং কোনও ধরণের সংক্রমণ বন্ধ করার জন্য যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ। আমাদের উল্কি নিরাময়ের পর্যায়ে আরও অনেক কিছু জানুন।
উত্স: ডিজাইনফট্যাটস ডটকম স্টেপ 1: আপনার উলকি শেষ হওয়ার পরে, আপনার উলকি শিল্পী আপনার উলকিটি একটি প্লাস্টিকের মধ্যে জড়িয়ে রাখবেন যাতে এটি বাইরের পরিবেশের সাথে জড়িত না হয়। আপনার উলকি সম্ভবত এখন রক্তপাত হচ্ছে এবং এটি ভয় পাওয়ার মতো কিছুই নয়। এটি নিরাময় প্রক্রিয়াটির একটি অংশ। শুষ্ক ত্বকের উলকি জন্য ব্যান্ডেজটি গুরুত্বপূর্ণ কারণ এটি কোনও বায়ুবাহিত ব্যাকটিরিয়া থেকে ক্ষতটি সুরক্ষিত করবে। আপনাকে কমপক্ষে 2-4 ঘন্টা ধরে ক্লিং ফিল্মটি ছেড়ে যেতে হবে।

উত্স: ওয়ার্ডপ্রেস ডটকম স্টেপ 2: আপনি আপনার বাড়িতে পৌঁছানোর পরে পরবর্তী পদক্ষেপ, বা বাইরের বায়ু থেকে কোনও জায়গার প্রশংসামূলক হ’ল ক্লিং ফিল্মটি সরিয়ে দেওয়ার পরে আপনার উলকি ধুয়ে নেওয়া। এটি আটকে থাকা সমস্ত রক্ত ধুয়ে ফেলুন এবং আলতো করে সাবান দিয়ে ধুয়ে ফেলুন। নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার নতুন ট্যাটুতে খুব বেশি কঠোর নন এবং আপনার উল্কিতে কলটির প্রবাহকে নির্দেশ করবেন না। পরিবর্তে ঝরনাটিতে উলকি ধুয়ে ফেলুন এবং এটি নিজেই শুকিয়ে দিন।
[এসসি: মিডিয়াড]

উত্স: ওয়ার্ডপ্রেস ডটকম স্টেপ 3: এটি নিরাময় না হওয়া পর্যন্ত আপনার উলকিটিতে মলম প্রয়োগ করুন। এটি এক বা দুই সপ্তাহ সময় নিতে পারে। এটিও সেই মঞ্চ যখন আপনি ভাববেন যে কেন আমার উলকিটিতে শুকনো ত্বক রয়েছে। ঠিক আছে, সুসংবাদটি হ’ল, আপনার ট্যাটু নিরাময় করছে! উলকিটির চূড়ান্ত পর্যায়টি হ’ল ট্যাটুতে শুকনো ত্বক তৈরি হয়। শুকনো ত্বকের ট্যাটু স্টেজটিও সবচেয়ে ঝামেলাজনক এবং এই পর্যায়ে আপনি কীভাবে যত্ন নেবেন তা আপনার ট্যাটু কেমন হবে তা নির্ধারণ করবে এই বিষয়টি মনে রাখবেন।
[এছাড়াও পড়ুন: মহিলাদের জন্য ট্যাটু ডিজাইন]

উত্স: ট্যাটু-জার্নাল.কম আপনার উল্কির সত্য রঙগুলি এই পর্যায়ে প্রদর্শিত হতে শুরু করবে। আপনার প্রচুর চুলকানি এবং ফ্লেক্স পড়ে যাবে। এটি মনে রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আপনি অবশ্যই এই ত্বকের বিটগুলি নিজেকে স্ক্র্যাচ করছেন। তাদের নিজেরাই পড়তে দিন। এইভাবে আপনার উলকি রঙ বজায় থাকবে এবং এটি ম্লান হবে না। এই সময়ের মধ্যে, এটি কোনও ধরণের অনুশীলন এড়ানোও পরামর্শ দেওয়া হয় যা আপনার উলকিটিকে উদ্বেগ করবে। সূর্যের আলো এবং ক্লোরিনযুক্ত জল (সুইমিং পুলগুলিতে) এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। এগুলি দুটি কারণ যা ট্যাটু থেকে দূরে সরে যেতে অবদান রাখে।
সূত্র: Pinterest.comso, আপনি সেখানে যান! আপনার শুষ্ক ত্বকের ট্যাটু ভালভাবে নিরাময়ের জন্য আমাদের টিপস। পরের বার আপনি চান যে আপনার উলকিটি বিবর্ণ না হয়, নিশ্চিত করুন যে আপনি এই উপরের টিপসগুলি মাথায় রেখেছেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *