ত্বকের জন্য গ্লিসারিনের সুবিধা

এটি নারীত্বের সাথে ন্যস্ত করা কী অভিশাপ এবং একটি वरदान – আমাদের কাছে এটি আপিল এবং ক্যারিশমা দিয়ে শোভিত করার অবিচ্ছিন্ন প্রয়োজন! গা dark ় এবং নিস্তেজ ত্বক সুদর্শন মহিলাদের মধ্যে প্রদত্ত আবেদনটির সাথে হস্তক্ষেপ করতে পারে। এটি ভাগ্যবান যে প্রাকৃতিক এবং হোম-ভিত্তিক প্রতিকারগুলি সমস্ত ধরণের ত্বকের সমস্যার জন্য থামাতে বিদ্যমান। ফেস হোয়াইটেনিংয়ের জন্য গ্লিসারিন হ’ল ট্যানটালাইজিং ত্বককে একটি ঘরে আলোকিত করার জন্য একটি নিশ্চিত শট উপায়! এটি অস্বাভাবিক মনে হতে পারে তবে প্রচুর ডিভাস এবং সেলিব্রিটিরা গ্লিসারিনের ত্বকের সুবিধাগুলি সম্পর্কিত জ্ঞান দিয়ে সজ্জিত। প্রক্রিয়াটিতে অবিচ্ছিন্ন না হয়ে আপনি কীভাবে অবিশ্বাস্য ফলাফল অর্জন করতে পারেন তা জানতে এই পোস্টটি অনুসরণ করুন।
[এছাড়াও পড়ুন: উদ্ভিজ্জ গ্লিসারিন]

সূত্র: অ্যারোসামানজার ডট কম ত্বকের সাদা রঙের জন্য গ্লিসারিন ব্যবহার করবেন
আপনি প্রতিদিন কয়েক মিনিটে সূর্যকে শুভেচ্ছা জানান, সেই অপ্রচলিত ট্যানটি বাড়িয়ে তুলুন। আপনি যদি গ্লিসারিন ত্বকের সাদা রঙের সূত্রগুলি অমেধ্যগুলি অপসারণ করতে এবং ত্বকের রঙ হালকা করে ব্যবহার করেন তবে এটি মোকাবিলা করা যেতে পারে।
গ্লিসারিন 200 মিলি
2 টেবিল চামচ তাজা চুনের রস
1-2 কাপ পাতিত বা গোলাপ জল

আপনি 200 মিলি গ্লিসারিন, দুটি টেবিল চামচ তাজা চুনের রস এবং এক থেকে দুই কাপ পাতিত বা গোলাপের জল মিশ্রিত করে একটি চুনের রস-গ্লিসারিন ময়েশ্চারাইজার তৈরি করতে পারেন। চুন ত্বকের সাদা রঙের দিক থেকে পুরানো এবং গ্লিসারিনের সংমিশ্রণ এটি সমস্ত ধরণের চরম আবহাওয়ার অবস্থার জন্য আদর্শ করে তোলে। পরের দিন সকালে যাদুকরী ত্বকের সাথে পুরস্কৃত হওয়ার জন্য রাতে এই সমঝোতাটি প্রয়োগ করুন। বিকল্পভাবে, আপনি 1 চা চামচ সোডিয়াম টেট্রা বোরেট, 2 চা চামচ গ্লিসারিন এবং প্রায় ভরা কাপ গোলাপের জল ব্যবহার করে একটি ডি-ট্যানিং ক্রিম তৈরি করতে পারেন। এটি একটি মৃদু পণ্য যা নিয়মিত ব্যবহারের জন্য অনুকূলিত করা যায়।
[এছাড়াও পড়ুন: শিমার লোশন]

উত্স: লেডারটক্লাব.ব্লগস্পট ডটকমগ্লিসারিন বার্ধক্যের সমস্ত লক্ষণকে বিপরীত করতে
উদ্বেগ এবং খারাপ খাবারের অভ্যাসের ফলে একবার আপনার ত্বক ক্র্যাক হতে শুরু করলে, অপ্রচলিত কুঁচকানো এবং লাইনগুলি তৈরি হয়। সময় এবং বয়সের সাথে ত্বকের পক্ষে নিস্তেজ হওয়াও স্বাভাবিক। আপনি সেরা বিপরীত-বয়সের ক্রিমগুলির জন্য মরিয়া হয়ে ছিটকে যেতে পারেন, তবে সর্বদা দীর্ঘমেয়াদে এই জাতীয় রাসায়নিক-নিরাময়ের সত্যতা নিয়ে প্রশ্ন করেন।
2 ভিটামিন ই ক্যাপসুল
1 চা চামচ উদ্ভিজ্জ ভিত্তিক গ্লিসারিন

2 ভিটামিন ই ক্যাপসুল এবং 1 চা চামচ উদ্ভিজ্জ-ভিত্তিক গ্লিসারিন মিশ্রণ করুন এবং এটি রাতারাতি মুখোশ হিসাবে প্রয়োগ করুন। এটি ব্যতিক্রমীভাবে পুষ্টিকর এবং সময়ের মধ্যে ফলাফলগুলি দেখায়। আপনি যখন আপনার বাড়ি থেকে সরে আসেন এবং নিম্নলিখিত আত্মবিশ্বাসটি পছন্দ করেন তখন আপনি সর্বদা আনন্দদায়ক এবং উজ্জ্বল বোধ করবেন!

সূত্র: Pinterest.com [এসসি: মিডিয়াড]
মসৃণ এবং ময়শ্চারাইজড ত্বকের জন্য গ্লিসারিন
একটি খুব স্পষ্ট এবং বৈজ্ঞানিক উদ্দেশ্য রয়েছে যা তাত্ক্ষণিকভাবে ত্বককে আলোকিত করার জন্য গ্লিসারিন দ্বারা বাজানো হয়। এটি জল আকর্ষণ করার প্রবণতা রয়েছে এবং ফলস্বরূপ, অক্সিজেনের প্রবাহ বাড়ায়। এটি রক্ত সঞ্চালনের বৃদ্ধির দিকে পরিচালিত করে যা ত্বককে তাজা বসন্তের মতো আলোকিত করে তোলে! এটি একটি নির্ভরযোগ্য মেরামত সরঞ্জাম হিসাবে প্রমাণিত হয়েছে তা বিবেচনা করে, প্রচুর মহিলা গ্লিসারিন সামগ্রী সহ ফেস প্যাক বা ক্রিম পান। এগুলি আপনার প্রাকৃতিক ত্বকের সাথে মিশ্রিত করার জন্য কনুই বা হাঁটুর নিকটে ত্বকের গা dark ় প্যাচগুলিতে প্রয়োগ করা হয়। আসুন আমরা হালকা ঘরে তৈরি পণ্যগুলির দ্বারা ব্রত করি এবং কিছু মুখোশের মুখোশগুলি কার্যকর করার জন্য প্রস্তুত করি! আপনি একই পরিমাণে দুটি মিশ্রিত করে এবং ঠান্ডা জল দিয়ে ধুয়ে একটি মধু এবং গ্লিসারিন মাস্ক প্রস্তুত করতে পারেন। সমস্ত ত্বকের ধরণের প্রায় 20 মিনিটের জন্য এটি চালিয়ে যান। আপনি যদি কিছু দিন এটি করার পরে বিরক্ত হন তবে অনুরূপ কলা এবং গ্লিসারিন মাস্ক নির্বাচন করুন। আঠালো লাগছে না? চিন্তা করবেন না; এটি অতিরিক্ত আর্দ্রতা অনুভব করা মূল্যবান যাতে আপনি এটি আপনার সুন্দর ত্বকে প্রতিফলিত করতে পারেন!

[এছাড়াও পড়ুন: পিগমেন্টেশন ক্রিম]
উত্স: লাইভসিম্প্লাই.মেগ্লিসারিন ঠোঁটের জন্য
চারপাশে গ্লিসারিনের সাথে নরম এবং গোলাপী ঠোঁট খুব সাধারণ হয়ে ওঠে। এটির একাধিক সুবিধা রয়েছে যা আপনার ঠোঁটকে কেবল আদর্শ অবস্থায় রাখে, নিশ্চিতভাবে গোলাপী। গ্লিসারিনের ময়শ্চারাইজিং বৈশিষ্ট্যগুলি এটিকে শুকনো, চ্যাপড ঠোঁটের জন্য সেরা ময়েশ্চারাইজার করে তোলে। ঘুমানোর আগে প্রতি রাতে আপনার ঠোঁটে গ্লিসারিন প্রয়োগ করা সেই গা dark ় ঠোঁট পিঙ্কারকে স্বল্প পরিমাণে তৈরি করতে পারে, বিশেষত সমস্ত ধূমপায়ীদের জন্য খুব সহায়ক। বার্ধক্যজনিত লক্ষণগুলি এমনকি ঠোঁটেও উপস্থিত হতে পারে এবং ঠিক এখানেই গ্লিসারিন আপনার একমাত্র ত্রাণকর্তা এগুলি নরম এবং কোমল রাখে। ওষুধের দিকে, এটি মুখের আলসারগুলির চিকিত্সার জন্য ব্যবহার করা যেতে পারে এবং এটি মলমগুলির সর্বোত্তম বিকল্প। স্বাস্থ্যকর এবং সু-রক্ষণাবেক্ষণ করা ঠোঁট হ’ল গ্লিসারিন সম্পর্কে গর্ব করে এবং আমরা সম্মত হই, প্রাকৃতিক দিকগুলির কারণে সৃষ্ট পিগমেন্টেশনটি কোনও সময়ের মধ্যে মুছে ফেলা যায়।

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *