ডান ম্যারাথন চলমান গিয়ার

চয়ন করার জন্য সহায়ক টিপস ডান ম্যারাথন চলমান গিয়ারটি চয়ন করার জন্য সহায়ক টিপস
05/05/2016, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
প্রতিটি খেলাধুলার নিজস্ব গিয়ার সেট থাকে এবং একইভাবে, চলমান গিয়ার তৈরিতে উত্সর্গীকৃত একটি সম্পূর্ণ শিল্প রয়েছে। এবং এটি আসলে একটি ভাল জিনিস কারণ পোশাক এবং সরঞ্জামগুলির পছন্দ চলমান অভিজ্ঞতা তৈরি করতে বা ভাঙতে পারে, কারও আত্মার উল্লেখ না করে। অর্ধ বা পূর্ণ ম্যারাথন চালানো কোনও সন্তানের খেলা নয় এবং কয়েক মাস ধরে কঠোর প্রশিক্ষণ এবং অনুশীলনের প্রয়োজনের পাশাপাশি, আসলে একটি ম্যারাথন শেষ করার জন্য প্রচুর মানসিক শক্তি এবং অনুপ্রেরণা প্রয়োজন। আপনি যদি না চান যে আপনার প্রথম ম্যারাথন একটি সম্পূর্ণ বিপর্যয় হতে পারে, তবে সঠিক ধরণের পোশাক পরার জন্য আপনাকে শুরু করার জন্য এখানে কয়েকটি সহায়ক টিপস রয়েছে।
প্রযুক্তিগত পোশাক শার্ট এবং ট্যাঙ্ক, শর্টস এবং লেগিংস, মোজা এবং স্পোর্টস ব্রাগুলি সাধারণত রানারদের মধ্যে পছন্দ হয়। ম্যারাথন পোশাক বেছে নেওয়ার সময় একটি বিষয় মনে রাখা উচিত যে পোশাকটি হাই-টেক ফ্যাব্রিক দিয়ে তৈরি করা উচিত যা শ্বাস নেয়, সহজেই আর্দ্রতা থেকে দূরে থাকে এবং চ্যাফিং বা ফুসকুড়ি সৃষ্টি করে না। বিরামবিহীন শার্ট, ট্যাঙ্কস, শর্টস, লেগিংস, মোজা এবং স্পোর্টস ব্রাগুলি পছন্দ করা হয় যেহেতু তারা হালকা ওজনের এবং সেগুলি অতিরিক্ত বাল্কগুলিতে যোগ করে না যা seams দিয়ে আসে।

এখন, ফাংশনটি অবশ্যই গুরুত্বপূর্ণ তবে ম্যারাথন শেষ করার বিষয়ে সত্যই উচ্ছ্বসিত থাকার জন্য, রানারকে কেবল কার্যকরী পোশাকের চেয়ে কিছুটা অতিরিক্ত প্রয়োজন হবে। রানারদের দুর্দশা বোঝার জন্য, ম্যারাথন পোশাক নির্মাতারা এমন পোশাক ডিজাইন এবং তৈরি শুরু করেছেন যা কেবল প্রযুক্তিগতভাবে উন্নত নয়, তবে এটি দেখতেও মারাত্মক দেখায়। পোশাকগুলি ট্রেন্ডি, স্ট্রেপি এবং অন্যান্য বিবরণ সহ প্রাণবন্ত রঙ, ডিজাইন, প্রিন্ট এবং নিদর্শনগুলিতে পাওয়া যায়। শীত আবহাওয়ায় চলার জন্য আবহাওয়া মরিচ হয়ে উঠলে একটি জ্যাকেট পান, দীর্ঘ-হাতা শার্ট বা সম্ভবত একটি উষ্ণ হুডি বা সোয়েটশার্ট পান। হালকা কাপড়ের সাথে লেগে থাকুন যাতে দৌড়াতে কোনও বাধা না থাকে এবং জামাকাপড়ের ওজন আপনাকে নীচে টানতে পারে না।

ডি-ডে এর আগে জামাকাপড়গুলিতে আরামদায়ক হন! পোশাকগুলি আপনার পক্ষে কাজ করে কিনা তা সত্যিই বুঝতে, আপনি অনুশীলন করার সময়ও পোশাক পরতে পারেন। এইভাবে আপনি ম্যারাথন চালানোর দিন আপনার ত্বকে একেবারে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। একই জুতা সঙ্গে যায়। নতুন জুতা চালানো বুদ্ধিমানের কাজ নয় কারণ এটি সঠিক মনে হতে পারে না। আপনি যে চলমান গিয়ারটি আগেই চালাতে যাচ্ছেন তার সাথে স্বাচ্ছন্দ্য বোধ করা গুরুত্বপূর্ণ।

ম্যারাথন পোশাকের সর্বশেষ এবং সবচেয়ে উষ্ণ শৈলীতে স্টক আপ করতে, ম্যারাথন পোশাকের পাইকারদের সাথে যোগাযোগ করুন এবং পাইকারের দামগুলি অর্জনের জন্য বাল্কে অর্ডার দিন।

ট্যাগ:
ম্যারাথন পোশাক প্রস্তুতকারী
ম্যারাথন পোশাক পাইকাররা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *