সহজ মেকআপ কৌশলগুলি আপনার মেকআপ শিল্পী আপনাকে কখনই বলবেন না

সুতরাং একটি বিশাল ইভেন্ট রয়েছে পাশাপাশি আপনাকে উদযাপনের জন্যও আমন্ত্রিত করা হয়েছে; এখন থেকে এক সপ্তাহ যখন আপনি রেডিয়েট করতে চান এবং সেই সাথে জড়ো করতে চান- দুর্দান্ত চলমান! একটি সাধারণ মুখের সাহায্য করবে? এটি যদি আগে থেকেই সঞ্চালিত হয় তবে আমরা আপনাকে কয়েকটি সহায়ক হ্যাকের পাশাপাশি মেকআপ ট্রিকসকে কী বলি, যা আপনাকে নিখুঁত রাজকন্যা দেখায় যে আপনাকে স্বচ্ছল করতে চান?
এই সাধারণ মেকআপ কৌশলগুলি অবশ্যই কৌশলটি করতে হবে
নীচের দিকে নির্দেশিত দ্রুত, বেসিক পাশাপাশি সাধারণ মেকআপ কৌশলগুলি আপনাকে একটি পার্লার -এর মতো আভা সরবরাহ করবে। আকর্ষণীয় পাশাপাশি আকর্ষণীয় মনে হচ্ছে? চেক আউট!

বিবি ক্রিমগুলি বার্ধক্যের লড়াইয়ে সহায়তা করে
খ্যাতিমান বেশিরভাগ বিবি ক্রিমের মধ্যে অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে, যা প্রশংসাসূচক র‌্যাডিক্যালস-অপরাধীদের আক্রমণে লড়াই করতে সহায়তা করে যা ত্বকের বার্ধক্যকে উত্সাহিত করে। বিবি ক্রিমগুলি ত্বকের স্থিতিস্থাপকতাও বাড়ানোর জন্য ব্যবহার করা হয়, পাশাপাশি আমাদের সূর্যের ক্ষতিকারক ইউভি রশ্মি থেকেও রক্ষা করে।
উত্স: rantchic.com সিসি ক্রিম সম্পর্কে কি?
গা dark ় দাগ, দাগ, অগ্ন্যুত্পাত অবশিষ্টাংশ, হাইপার-পিগমেন্টেশন, সূর্যের দাগ, বয়সের অঞ্চলগুলি পাশাপাশি মেলাসমা কয়েকটি নাম দেওয়ার জন্য, সিসি ক্রিমগুলি সমস্তগুলি cover াকতে পাশাপাশি পেস্কি উপদ্রবও গোপন করতেও ব্যবহার করে। মেকআপের জন্য এই কৌশলগুলি ঠিক কতটা দুর্দান্ত?
[এছাড়াও পড়ুন: মেকআপ ট্রিকস]

উত্স: ওয়ার্ডপ্রেস ডটকম উদযাপনের রাতের 24 ঘন্টা আগে স্টার্ট
কেন আমরা 24 ঘন্টা আগে বর্ণনা করি? এটি হ’ল ডি-ট্যানকে সহায়তা করার পাশাপাশি এমন একটি আলোকসজ্জা পুনরুদ্ধার করার জন্য যে আপনার শোফের জন্য দুর্দান্ত চেহারার জন্য প্রচুর মেকআপ প্রয়োগ করার প্রয়োজন হবে না। (1: 1) দিয়ে শুরু করার জন্য একটি ফেসিয়াল ক্রিমের পাশাপাশি একটি ব্রোঞ্জার ধরে রাখুন। আপনার ঘাড়ে, আপনার কপাল পাশাপাশি আপনার মুখের উপর সমানভাবে পেস্টটি প্রয়োগ করুন। এটি একটি খুব সেরা মেকআপ ট্রিকগুলির মধ্যে একটি, যা কোনও জাল বেক চেহারা আনবে না, পাশাপাশি পরের দিন উদযাপনে একটি প্রাণবন্ত চুক্তি প্রদর্শন করে। এটি কি কখনও সহজ মেকআপ কৌশল ছিল না!
[এছাড়াও পড়ুন: মেকআপ ট্রিকস]

উত্স: রুবাইকিসেস্কোসমেটিক্স.কম [এসসি: মিডিয়াড]
পরের সকালে
আপনার যদি ব্রণ বা পিম্পলস থাকে তবে আমরা সর্বদা একটি নামী ময়েশ্চারাইজার পাশাপাশি খ্যাতির মুখের প্রাইমারকে ব্যবহার করার পরামর্শ দিই। দুটি সমান পরিমাণে মিশ্রিত করুন, পাশাপাশি এটি ত্বকে সাবধানে প্রয়োগ করুন। ত্বকটি মেকআপ প্রশংসামূলক পাশাপাশি নিখুঁত দেখতেও দেখতে পারে। এটি প্রচুর মেকআপ কৌশলগুলির মধ্যে আরও একটি, আপনার এমইউএ আপনাকে কখনও বলবে না।

সূত্র: ব্লগস্পট ডটকম পার্টির জন্য
সুতরাং উদযাপনটি হিট হয়েছিল পাশাপাশি আপনি ডিভা-ইশ চেহারার জন্য সমস্ত প্রশংসা অর্জন করেছেন, তবে আপনার মুখের মেকআপ সম্পর্কে কী? ঠিক কীভাবে আমরা আপনার মূল্যবান ত্বককে হতাশ না করে এটিকে নির্মূল করব? সমস্ত সাধারণ মেকআপ কৌশলগুলির মধ্যে একটি সহজ দাদীর মন থেকে আসে- আপনার মুখ থেকে দূরে খনিজগুলি মুছতে সুতির উপর নারকেল তেল বা ভ্যাসলিন ব্যবহার করুন। এটি মরিচ জল দিয়ে লন্ড্রি পাশাপাশি ত্বক নরম পাশাপাশি কোমলও থাকে। সংবেদনশীল ত্বকের জন্য সেরা!
[এছাড়াও পড়ুন: ভারতে শীর্ষ 4 বিবি ক্রিম উপলব্ধ]

সূত্র: ওয়ার্ডপ্রেস ডটকমেজ স্পট
তারা কি হবে? আচ্ছা আমরা কে মজা করছি! বয়সের অঞ্চলগুলি আজকাল প্রত্যেকের উপর রয়েছে, আমরা যে জীবনযাপন করি তার জন্য বা আমাদের ত্বকের সাথে বিপর্যয় ঘটে এমন দিকগুলির জন্য ধন্যবাদ। আমাদের কাছে এটির জন্যও দ্রুত মেকআপ কৌশল রয়েছে, পাশাপাশি নিখুঁত চেহারাটি নকল করা আরও সহজ হতে পারে না। হাই-এন্ড বিবি ক্রিমগুলি নির্বাচন করার পাশাপাশি সেগুলি স্ট্যান্ডার্ড ফাউন্ডেশনের সাথে মিশ্রিত করুন (আপনার ত্বকের স্বরের নিকটতম), বেস-এর জন্য কোনও বয়সের ক্ষেত্রগুলি আপনাকে কখনও ভ্রূক করে তুলতে পারে না!
[এছাড়াও পড়ুন: সিসি বনাম বিবি ক্রিম: পার্থক্য কী এবং কোনটি আরও ভাল?]
উত্স: ফটোবকেট ডটকম এবং সেই প্রিয় পিওয়াইটিএস ছিল বেসিক মেকআপ কৌশলগুলির একটি বিশদ তালিকা যা প্রচুর এমইউএগুলি কখনও খুলবে না পাশাপাশি আপনাকে আরও অনেক কিছু বলবে না! আমরা আশা করি আপনি এখন ঠিক কীভাবে পরীর মতো আলোকিত করার পাশাপাশি পার্টিতে রেডিয়েট করবেন তা বুঝতে পেরেছেন! মজা মহিলা!

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *