বিশ্বজুড়ে 10 টি সেক্সি কোলিস যা আপনাকে স্তম্ভিত করে ফেলেছে

কোলিস বা ব্লাউজগুলি এমন মহিলাদের জন্য নয় যারা একা শাড়ি পরেন। এই দিন এবং যুগে, একটি সেক্সি চোলি বা একটি ক্রপ টপ বা এমনকি একটি মার্জিত ব্লাউজ, যখন বিভিন্ন পোশাকে পরা হয় তখন একটি ফ্যাশন স্টেটমেন্ট আনতে পারে, বেশ স্বতন্ত্র এবং মোট জাঁকজমক এবং ওম্ফ সহ। দিনগুলি প্রচলিত থাকাকালীন সরল পুরাতন রঙ্গিন বা সিল্ক ব্লাউজগুলি পিছনে পরত। মেয়েরা এবং মহিলারা আজকাল তাদের ফ্যাশন এবং শৈলীর অনুভূতি চেষ্টা করতে পছন্দ করে, এ কারণেই আমরা আপনার কাছে বিশ্বজুড়ে দশটি সেরা এবং খুব সেক্সি কোলিস নিয়ে এসেছি, মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য!
1. উপজাতি নাচের রাত
নিশ্চিতভাবে ধাতব অলঙ্করণগুলির সাথে খোঁচা পাশে কিছুটা, আপনি চামড়ার কোলির কথা ভাবতে পারেন যা তার চোখে বাষ্পীয় প্রভাব নিয়ে আসে। কে এখন এবং তারপরে একটু রোলপ্লে পছন্দ করে না, হ্যাঁ!

উত্স: Pinterest.com [এছাড়াও পড়ুন: বিভিন্ন ধরণের লেহেঙ্গা চোলি]
2. অনিতা ডংগ্রির সোনার অলঙ্কৃত চোলি
ব্রাইডাল চেহারার জন্য বা সংগীতের এক রাতের জন্য, আপনি যদি কোনও মার্জিত চোলির সাথে লেহেঙ্গা পরতে চান তবে মিডাসের স্পর্শটি সোনার অলঙ্কৃত চোলির সাথে দখল করতে দিন!
সূত্র: Pinterest.com3। ব্যাক্লেস চুনকি কোলিস
যদিও গায়ক জাস্টিন টিম্বারলেক সেক্সি পিঠে ফিরিয়ে আনার বিষয়ে সুরগুলি গেয়েছেন, আমরা বিশ্বজুড়ে মহিলারা এবং আমরা যেখান থেকে এসেছি তা বিবেচনা না করেই, কীভাবে একটি চঞ্চল স্পর্শের সাথে সেক্সি পিছনে ঝাঁকুনি দিতে হয় তা জানেন!

সূত্র: Pinterest.com4। বোহেমিয়ান কোলিস
কে জিপসি-বোহো-চিক চেহারার স্পর্শ যুক্ত করতে চাইবে না? একটি মেয়ে-রাতের বাইরে রৌপ্য অলঙ্কৃত চোলির সাথে কালোটি পরুন, এটি একটি দীর্ঘ স্কার্ট, প্যান্ট বা শর্টস স্কার্টের সাথে জুড়ি দিন এবং সমস্ত চোখ আপনার দিকে থাকবে!
সূত্র: Pinterest.com5। ক্রোকেটেড কোলিসে ভিদেসি পুতুল
অ্যামি জ্যাকসন শৈলীতে একটি ক্রোকেটেড হলুদ কোলিকে ফ্লান্ট করে এবং একটি মার্জিত শাড়ি দিয়ে তার অত্যাশ্চর্য আত্মাকেও জড়িয়ে দেয়। আপনিও এই চোলির সাথে একটি বিবৃতি দিতে পারেন, যখন ডেনিমস এবং বুটগুলি পরা হয়!

সূত্র: Pinterest.com6। জিপসি চোলিস
জিপসি চোলিস যখন বড় ধাতব পোলকা বিন্দুতে হারেম প্যান্টের সাথে স্টাইল করা হয়, তখন একটি বিংিং বোহেমিয়ান চেহারা নিয়ে আসে, এত সুন্দর এবং কামুক। তাকে আপনার পেটে উন্মোচিত হতে দিন, যখন চোলি সেই বাষ্পীয় চেহারাটি তৈরি করে! আপনি কীভাবে হারেম প্যান্টগুলি স্টাইল করতে পারেন তা পড়ুন।
সূত্র: Pinterest.com7। চুনকি কোলিস
রঙিন এবং সেক্সি, অভিনেত্রী শ্রুতি হাসানকে মার্জিত অলঙ্করণ এবং উদ্দীপনা নোট সহ মডেল হিসাবে একটি চুনকি চোলি নিশ্চিতভাবেই বিয়ের সময় বাষ্পের একটি ডোজ ছাড়া আরও অনেক কিছু ছেড়ে দিতে পারে। চেহারাটি কীভাবে স্বচ্ছল করা যায় সে সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার জন্য আমরা এটি আপনার কাছে ছেড়ে দিয়েছি!

সূত্র: Pinterest.com8। মনিকা এবং কারিশ্মার জেড
নিছক ফ্যাব্রিক এবং জেডে, কে আপনার পালস সংগীতের দিকে এই গরম দেখতে কোনও সেক্সি দুষ্টু দেখতে চান না? মহিলারা ব্যস্ততার সাথে প্রচলিত গান গাইতে এবং পার্টি সকাল অবধি অবধি বহন করে, নিছক ফ্যাব্রিকের জেড চোলি কেবল শোস্টোপারের চেয়ে অনেক বেশি হবে!
সূত্র: Pinterest.com [এসসি: মিডিয়াড]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *