নেভি ম্যাক্সি কোট + নগ্ন আনুষাঙ্গিক

কোট: অ্যান্ড্রু মার্ক | শার্ট: জে ক্রু (বিক্রয়! এছাড়াও, এই মত) | প্যান্ট: তত্ত্ব (পুরানো এখানে, ঠিক এখানে পাশাপাশি এখানেও) | চর্মসার স্কার্ফ / চোকার: ভিনটেজ (একই রকম এখানে এবং এখানে) | জুতা: কেট স্প্যাড | ব্যাগ: ডলস এবং গাব্বানা (এখানে একই রকম নগ্ন ব্যাগ, ঠিক এখানে এবং এখানে) | ঠোঁট: স্থায়ীভাবে মেকআপ (#28)

< >

নিউট্রালগুলি সর্বদা দুর্দান্ত বিনিয়োগ। ধূসর স্ল্যাকস, নেভি কোট, হোয়াইট টি, নগ্ন পাম্প, নগ্ন ব্যাগ। তারা নিরাপদ। আপনি তাদের ক্লান্ত হয়ে যাচ্ছেন না। তারা সবকিছু চয়ন করে।

তবে, কখনও কখনও আমি আমার ওয়ারড্রোবের আরও অনেক নিরপেক্ষ-ভারী বিভাগের পাশাপাশি আশ্চর্য হয়েছি, ওম্ফ কোথায়? চমক? সার্টোরাল উত্তেজনা? আমার এথেলের লুসি কোথায়? আমার রসকে জোয়?

আমি আমার হাত উপরে ফেলে দেওয়ার ঠিক আগে এবং/অথবা রাতারাতি এক জোড়া নিওন গাউচোসকে আমার অ্যাপার্টমেন্টে বেছে নেওয়ার জন্য নিজেকে খুব প্রয়োজনীয় সার্টরিয়ালটি প্যান্টগুলি শুরু করার জন্য (পাং উদ্দেশ্যযুক্ত?) দিতে চাই, আমি কিছু ক্ষেত্রে কিছু ক্ষেত্রে একটি সম্ভাবনাময় মেডেলিকে জঞ্জাল করার জন্য পরিচালনা করি নিরপেক্ষ শেডগুলি আজকের মতো যা আমাকে চুপচাপ অবাক করে দেয়।

এই উত্তেজনাপূর্ণ ভরা জুটিগুলি যে প্রভাবটি তৈরি করে তা আমি পছন্দ করি: উষ্ণ নুডের পাশাপাশি দুর্দান্ত গ্রে, নেভি ব্লুজ পাশাপাশি জেট ব্ল্যাকস, আইভরিগুলির পাশাপাশি উজ্জ্বল সাদা। এই অভিনেতা যারা সাধারণত “সেরা সমর্থনকারী” বিভাগে জিতেন, কেন্দ্রের মঞ্চ গ্রহণ এবং ফয়েলিংয়ের পাশাপাশি অন্যকে প্রশস্ত করে পার্কের বাইরে আঘাত করে।

আমার জন্য, ফলাফলটি কিছু দুর্দান্ত ফ্যাশন অনুভব করে যা নিরপেক্ষ কিছু।

শুভ বুধবার!

পুনশ্চ. কেউ কি আর “স্ল্যাকস” বর্ণনা করে? পছন্দ, আমার দাদি ছাড়া অন্য?

পি.পি.এস. বিশিষ্ট চাহিদা অনুসারে, আমি আগামীকাল এখানে আমার কবজ রুটিনে সমস্ত বিবরণ ভাগ করছি! দেখা হবে তাহলে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *