কীভাবে একটি প্রিপ্পি রাগবি শার্ট স্টাইল করবেন?

কীভাবে প্রিপ্পি রাগবি শার্টটি স্টাইল করবেন?
09/10/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
আপনি যদি কোনও রাগবি জার্সির কথা ভাবেন তবে আপনি শীর্ষ-শ্রেণীর আইভী লিগুয়ার বা রিয়েল রাগবি খেলোয়াড়দের কথা ভাবতে পারেন, তবে চিন্তা করবেন না-এটিকে টানতে আপনাকে আড়ম্বরপূর্ণ বা কোনও পাহাড়ের মতো ব্যক্তি হতে হবে না। রাগবি জার্সিটি বিভিন্ন জনপ্রিয় ডিজাইনের উপ -সংস্কৃতি এবং মুহুর্তগুলিতে বান্ডিলযুক্ত। এটি ডেভিড হকনি, মিক জাগার থেকে টুপাকের মতো প্রচুর ব্যক্তিত্ব এবং বিভিন্ন অভিনেতা, গায়ক, লেখক, বহিরাগতদের দ্বারা কাঁপানো হয়েছে – এটি প্রত্যেকের কাছে দুর্দান্ত দেখাচ্ছে, আমরা যা বলছি (বিশেষত মেয়েরা) এটাই।

পেশাদার রাগবি খেলোয়াড়দের দ্বারা পরিহিত জার্সিগুলি স্ট্যান্ডার্ড কটন রাগবির সাথে কোনও মিল দেখায় না। আজকের টি হ’ল পলিয়েস্টার, বডি-টাইট এবং এমনকি কোনও কলারও নেই। তবুও ক্লাসিক এখনও অক্ষত। সাধারণত ঘন সুতি দিয়ে তৈরি, তাদের কলেজের রঙগুলিতে অনুভূমিক রেখাগুলি এবং একটি সাদা বিপরীত কলারও রয়েছে।

রাগবি জার্সি নির্মাতারা একটি ব্লিচড ডেনিম ঘাড়ের সংমিশ্রণে নরম পুনর্নবীকরণযোগ্য সুতি এবং পলিয়েস্টার দিয়ে এটি তৈরি করে এটিকে আধুনিকীকরণ করেছেন। আমরা এমনকি কাপড়টি কিছুটা হালকাও করেছি, তাই গ্রীষ্মের মরসুমে আপনাকে ওজন করা হবে না।
জার্সি কীভাবে ডন করবেন?
একটি রাগবি টি শার্ট স্নোবিশ না হয়ে অত্যাশ্চর্য এবং সহজ সন্ধ্যা এবং শীতল দিনের জন্য সেরা দেখায়। এগুলি পরার কয়েকটি উপায় এখানে।

ভ্যাম্পায়ার উইকেন্ডের এজরা কোয়েনিগ তার ইনস্টাগ্রামের ক্রীড়া দর্শনীয় রাগবি -র মাধ্যমে আড়ম্বরপূর্ণভাবে কর্ডে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

যদিও সাধারণত জকসের প্রিয় হিসাবে ভাবেন, তবে অন্যতম জনপ্রিয় রাগবি পরিধানকারী হলেন জনপ্রিয় শিল্পী ডেভিড হকনি। আর্মি গ্রিন ট্রাউজারস এবং বিট-আপ বুটগুলি একটি রাগবি জার্সির সাথে মিলিত হওয়ার সময় একটি শক্তিশালী চেহারা।

আমরা আপনার চলমান শর্টসগুলির আরামদায়ক জোড়ের সাথে একটি রাগবি জার্সি পরা দেখতে পাই যা আপনি করতে পারেন এমন একটি আনন্দদায়ক জিনিস। আপনাকে সূর্য থেকে রক্ষা করার জন্য শীর্ষে বড় হাতা, শর্টস নীচে পর্যন্ত আপনাকে শ্বাস নিতে সুরক্ষিত রাখতে। উচ্চ মোজা এড়িয়ে চলুন এবং নিশ্চিত হন যে আপনি কেবল রাকের নীচ থেকে বেরিয়ে এসেছেন বলে মনে হচ্ছে না।

অ্যালানিক গ্লোবাল · কীভাবে প্রিপ্পি রাগবি শার্টটি স্টাইল করবেন?

রাগবি টি শার্টগুলি অপ্রত্যাশিতভাবে রক আরোহীদের মধ্যে কিছু সময়ের জন্য সাধারণ ছিল। গুজব আছে, প্যাটাগোনিয়ার নিজস্ব ইয়ভন চৌইনার্ড প্রথম জানার মধ্যে ছিলেন যে দড়িটি ধরে রাখার সময় কলারটি কতটা ভাল করে রেখেছে। এটি আপনার পছন্দসই কার্গো শর্টস বা ট্রাউজারগুলির সাথে যুক্ত করুন।

ব্যবসায়ের মালিকরা যদি আপনি ক্রীড়া পোশাকের মাধ্যমে আপনার স্টোরের স্টকে কাস্টম-তৈরি পাইকারি পোশাক যুক্ত করার কথা ভাবছেন তবে সরাসরি একজন জনপ্রিয় নির্মাতার সমর্থন দলের দিকে যান এবং আপনার ধারণাটি ভাগ করুন। দলটি কোনও সময়ই আপনার কাছে ফিরে আসবে।

ট্যাগ:
কাস্টম পাইকারি পোশাক
রাগবি পোশাক প্রস্তুতকারী
রাগবি জার্সি নির্মাতারা
রাগবি টি শার্ট নির্মাতারা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *