কিশোর মিউট্যান্ট নিনজা টার্টলস থ্রেডলেস

থ্রেডলেস, দ্য ওয়ার্ল্ডওয়াইড স্টাইল সংস্থা এবং টেলিভিশন হোম এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক নিকেলোডিয়নে সবেমাত্র একটি কিশোর মিউট্যান্ট নিনজা কচ্ছপ-থিমযুক্ত স্টাইলের চ্যালেঞ্জ প্রকাশ করেছে। 25 মার্চ, 2013 এ প্রবর্তিত, এই স্টাইলের অসুবিধা ফোনটি শিল্পী এবং ডিজাইনারদের প্রত্যেকের পছন্দসই স্কেটবোর্ড-টোটিং অনুবাদ করার জন্য কল করে,

পিজ্জা-স্কার্ফিং, পপ-সংস্কৃতি আইকনগুলি মূল শিল্পকর্মটি ব্যবহার করে এবং এপ্রিল 15, 2013 এর সাথে জমা দেওয়ার জন্য উন্মুক্ত থাকবে।
অসুবিধা থেকে একটি গ্র্যান্ড প্রাইজ চ্যাম্পিয়ন নির্বাচিত হবে, $ 2500 নগদ প্রাপ্তি, কো-স্রষ্টা কেভিন ইস্টম্যানের সংগ্রহ থেকে পণ্যগুলি চয়ন করুন, হেট স্ট্যাট ইন্টার্নেশনাল বেকেন্ড ডাট নোগ নোগের ডি ওয়ার্ল্ড ইইন ক্যাসিনো ডি-বেস্টে-ক্যাসিনোসে স্বাক্ষরিত একটি পোস্টার .আইএনএফও ফেইলিট হলেন জিগান ওমডাত ইইন স্পেলার ব্লিফ উইনেন। টিন মিউট্যান্ট নিনজা টার্টলসের কাস্ট, শিল্পী এবং তাদের বন্ধুদের জন্য একটি 250 ডলার পিজ্জা উদযাপন এবং আরও অনেক কিছু। যদিও কেবলমাত্র একটি গ্র্যান্ড প্রাইজ বিজয়ী থাকবে, তবে এই চ্যালেঞ্জ থেকে একাধিক স্টাইল মুদ্রিত হবে। স্টাইলের অসুবিধার জন্য মূল শিল্পকর্ম এখানে জমা দেওয়া যেতে পারে।
চ্যালেঞ্জের জন্য সমর্থন এবং বোঝার জন্য, থ্রেডলেস কিশোর মিউট্যান্ট নিনজা টার্টলস কার্টুনের কাছ থেকে traditional তিহ্যবাহী উদ্বোধনী ক্রমকে প্যারোডি করে এমন অসুবিধার জন্য একটি উদ্দীপনা ভিডিও প্রকাশ করেছে, তবে ডিজাইন-ভারী ফোকাস সহ। ভিডিওটি একসাথে স্টাইলের অসুবিধা সম্পর্কে আরও বিশদ সহ এখানে আবিষ্কার করা যেতে পারে।
টিন মিউট্যান্ট নিনজা দ্বারা প্রভাবিত একটি টি শার্ট স্টাইল তৈরি করুন

কচ্ছপ

0/5 (0 পর্যালোচনা)

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *