দিনের ডাউনলোড: সম্পূর্ণ ফ্রি স্প্রিং মকআপস

ফ্রিপিক ডটকম থেকে সম্পূর্ণ ফ্রি স্প্রিং মকআপস
আমরা ভেক্টর চিত্রগুলির নমনীয়তা পছন্দ করি। তবে আমরা একইভাবে বুঝতে পারি যে ডিজিটাল বাজারের পেশাদাররা একইভাবে ভেক্টর চিত্রের চেয়ে অন্যান্য জিনিসের সন্ধান করেন। আরও এক ধরণের গ্রাফিক্স আরও বেশি বিশিষ্ট হ’ল ফটোগ্রাফ।
আমন্ত্রণ, বিক্রয় অফার বা অন্যান্য ধরণের ঘোষণার জন্য বিপণন উপাদান হিসাবে ব্যবহার করতে এটি 57 টি স্টক ফটোগুলির একটি ভাল, বিস্তৃত সংগ্রহ। আপনি একজন ফ্রিল্যান্সার, স্বতন্ত্র ডিজাইনার বা কোনও সংস্থায় কাজ করুন না কেন, বসন্তের মরসুমটি আপনাকে প্রকৃতির থিমটি ব্যবহার করে যেতে হবে। কয়েকটি ছবি একইভাবে ইস্টার ছুটির জন্য উপাদানগুলি ব্যবহার করবে।
তবে উপলক্ষটি নির্বিশেষে, এই সময়ের জন্য ভিজ্যুয়ালগুলি উজ্জ্বল আলো, প্রাণবন্ত রঙগুলি, বাইরের কাঠামোর পাশাপাশি উচ্চমানের রচনাগুলি সুরেলাভাবে সংহত করার জন্য প্রয়োজনীয়।
এটি মাথায় রেখে, আমরা সম্পূর্ণ ফ্রি স্প্রিং মকআপগুলির একটি শক্তিশালী সংগ্রহ বেছে নিয়েছি যা আপনি আপনার যোগাযোগের সামগ্রীর জন্য, মরসুমের সাথে আদর্শ সিঙ্কে ব্যবহার করতে পারেন। উচ্চ মানের মানের ফটোগুলি টকটকে ফ্লুরোসেন্সে ফ্ল্যাট লে কনফিগারেশন বা ক্লোজআপগুলি দেখায়। আপনি গ্রাহক, সহকর্মী বা সাধারণ দর্শকদের জন্য আপনাকে অবহিত করতে, ঘোষণা করতে, অবাক করতে বা আকাঙ্ক্ষা করতে কাস্টমাইজড পাঠ্য তথ্য যুক্ত করতে পারেন।
সমস্ত উপাদান আমাদের দীর্ঘ সময় থেকে সমস্ত জিনিস বিনামূল্যে, ফ্রিপিক ডট কমের জন্য সাইট থেকে আসে। তারা কখনই শিল্পে বেশ কয়েকটি সেরা সম্পূর্ণ ফ্রি গ্রাফিক্স রাখার জন্য কাজ করা বন্ধ করে না।
উপাদানগুলির সাথে মেনে চলার সমস্তগুলি অবশ্যই সাইটের অ্যাট্রিবিউশন সহ শিল্প চাকরিতে ব্যবহার করা যেতে পারে।

0/5 (0 পর্যালোচনা)

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *