সেরা অর্ধেক ব্লাউজ ডিজাইনগুলি দুর্দান্ত নৃতাত্ত্বিক বক্তব্য তৈরি করার জন্য

যদি শাড়িগুলি কোনও মহিলার জন্য নিখুঁত traditional তিহ্যবাহী পোশাক হয় তবে একটি ব্লাউজ তার জাতিগত চেহারা বাড়ানোর জন্য সৃজনশীলতা এবং শৈল্পিকতার গুরুত্বপূর্ণ অংশ। যে কোনও অনুষ্ঠানের জন্য শাড়ি পরা অবস্থায় একটি ব্লাউজ ডিজাইন সমান গুরুত্ব দেয়।

এখানে পূর্ণ-হাতা ব্লাউজগুলি এবং হাফ হ্যান্ড ব্লাউজ ডিজাইন রয়েছে-দুর্দান্ত পছন্দগুলি যা আমাদের দিনে দিনে ডেকে আনে। ভাবছেন নতুন সুন্দর হাফ হ্যান্ড ব্লাউজ ডিজাইনগুলি কী? এগিয়ে যান এবং এই পোস্টটি দেখুন।

শীর্ষ অর্ধেক হাত ব্লাউজ ডিজাইন:
নীচে অর্ধেক হাত ব্লাউজ ডিজাইনের চিত্রগুলির এক ঝলক ধরুন এবং আপনি আনন্দের সাথে মুগ্ধ হবেন।
1. একটি নিখুঁত হাতা নির্বাচন করুন:
এই ব্লাউজগুলি পুরানো বিশ্বের কবজকে ক্যাপচার করে। প্রায় স্বচ্ছ হাতা জরি, নেট বা নিছক ফ্যাব্রিক দিয়ে তৈরি-এবং এগুলির সৌন্দর্য হ’ল তারা একই সাথে আপনার বাহুগুলি লুকিয়ে রাখে এবং প্রকাশ করে। একে দুষ্টামি ইঙ্গিত বলুন! কে মন? তবে হ্যাঁ, এটি একটি শাড়ির মার্জিত চেহারা যুক্ত করে। এ কারণেই এটি ককটেল পার্টি এবং সন্ধ্যার ডসগুলির জন্য অন্যতম পছন্দসই এবং পছন্দসই শাড়ি ব্লাউজ ডিজাইন।
উত্স: in.pinterest.com/dreaminloud/2। পশুর মোটিফগুলির সাথে সাহসী হন:
‘বড়, সাহসী এবং দু: সাহসিক কাজ’ পাশে আরও দেখা যায়, পশুর মোটিফগুলি ব্লাউজ ডিজাইনে অর্ধেক হাতের একটি অনন্য এবং সৃজনশীল মাত্রা যুক্ত করে। অর্ধ হাতা শাড়িকে নাটকীয় চেহারা তৈরি করতে পারে এমন এক কারণ।

উত্স: ফেসবুক। Com/avhinavsagarphotোগ্রাফি 3 একটু ব্লিং যোগ করুন:
বেশিরভাগ বি-টাউন ডিভাস ব্লিংকে পছন্দ করে এবং পাথরের কাজের সাথে এই হাফ হ্যান্ড ব্লাউজ ডিজাইনটিকে পছন্দ করে। রাজস্থানী মহিলারা মূলত এটি পরেছিলেন। আকর্ষণীয় রঙ, সূচিকর্ম এবং আকর্ষণীয় কাটগুলির কারণে, এই বেশ অর্ধেক হাতের ব্লাউজ ডিজাইনগুলি জনসাধারণের মধ্যে হিট হিসাবে দেখা গেছে। আপনি উত্সব এবং বিবাহগুলিতে এই ব্লাউজ ডিজাইনগুলি পরতে পারেন এবং সমস্ত চোখের সাইনোসার হয়ে উপভোগ করতে পারেন।
উত্স: Pinterest.co.uk/bbfortheib/4। পরীক্ষা থেকে দূরে থাকবেন না:
এই হাফ হ্যান্ড ব্লাউজ ডিজাইনটি উদযাপনের জন্য যেতে ভাল – বড় বা ছোট, তবে আপনি গহনা, মেকআপ এবং চুলের আনুষাঙ্গিকগুলি জানেন যা এটির সাথে ভাল হবে। এটি এমন একটি অনুষ্ঠানের জন্য একটি দুর্দান্ত বিকল্প যেখানে আপনি একটি কৌতুকপূর্ণ তবুও traditional তিহ্যবাহী শৈলীর বিবৃতি তৈরি করতে চান।

উত্স: ফেসবুক। Com
5. রঙিন সূচিকর্মের একটি পপ যুক্ত করুন:
কীভাবে একটি সাধারণ ব্লাউজটিকে দর্শনীয় হিসাবে রূপান্তর করতে চান তা জানতে চান? সূচিকর্ম সম্পন্ন করুন। ব্লাউজটিকে ঝলমলে দেখায় এটি যথেষ্ট ভাল। একটি এমব্রয়ডারি ব্লাউজের কারিগর এবং প্রাণবন্ত ভাইব এটিকে সর্বাধিক জনপ্রিয় এবং সর্বশেষতম অর্ধেক হাতের ব্লাউজ ডিজাইন করে তোলে।

উত্স: বিউটিহেলথটিপস.ইন 6। শৈলীতে পাফ আপ:
এটি একটি ক্লাসিক হাফ হ্যান্ড ব্লাউজ ডিজাইন। কাঁধে “পাফ” বিবেচনা করে কোনও কিছুই তার মেয়েলি আবেদনকে চ্যালেঞ্জ করতে পারে না। একই সাথে খুব traditional তিহ্যবাহী এবং খুব মার্জিত।
উত্স: ফেসবুক/ম্যাডুরিডিক্সিটনে 7। ক্লাসিক যান:
এখানে হাফ হ্যান্ড ব্লাউজে একটি নতুন টুইস্ট রয়েছে – হাতা এবং সীমান্তে কুন্ডান কাজ সহ একটি সৃষ্টি। সত্যিই এটি দমকে। সিলভার থ্রেড ওয়ার্ক এবং কুন্ডান ফিক্সেশনগুলি এই ধরণের ব্লাউজটি কেবল পার্টির রাতের জন্য নয়, বিকেলের উত্সব এবং উদযাপনের জন্যও উপযুক্ত করে তোলে।

সূত্র: মাদ্রাশাইগ্রাইড.কম 9। ম্যাগগামের কাজের যাদু চেষ্টা করুন:
জটিল ম্যাগগাম কাজটি হ’ল সর্বশেষতম অর্ধেক ব্লাউজ ডিজাইন যা অবিচ্ছিন্নভাবে জনপ্রিয়তার চার্টগুলিতে আরোহণ করছে। ম্যাগগাম সমৃদ্ধ অর্ধেক হাতের ব্লাউজটি একটি সিল্ক বা নেট শাড়ির সাথে কাজ করুন এবং আপনি অবশ্যই আকর্ষণের কেন্দ্রবিন্দু হবেন।
উত্স: in.pinterest.com/vanampalli10। নৌকা ঘাড় নকশায় মাথা নত করুন:
আপনার শাড়ির সাথে যেতে একটি আধা-আনুষ্ঠানিক চেহারা দরকার? নৌকা ঘাড়ের নকশা সহ অর্ধ হাত ব্লাউজের জন্য যান। এটি অফিস পার্টির জন্য উপযুক্ত।
উত্স: in.pinterest.com/sniggdda11। জারডোজিতে জিরো:
জারদোজি ব্লাউজ দান করার অর্থ আপনি নিজেকে ছদ্মবেশী দেখছেন। কখনও ভেবে দেখেছেন জারদোজি কী? এটি কাপড়ের উপর করা একটি ধাতব সূচিকর্ম। আগের দিনগুলিতে, রাজকীয় পোশাকগুলিতে অলঙ্করণ যুক্ত করার জন্য সোনার বা রৌপ্য থ্রেড ব্যবহার করা হত।
আজ, জারদোজি সিল্ক থ্রেড এবং একটি তামা তারের সংমিশ্রণ ব্যবহার করে সম্পন্ন করা হয়, যা সোনার বা রৌপ্য বর্ণের সাথে লেপযুক্ত। আপনার জাতিগত পোশাকটি একটি নিরবধি আবেদন দেওয়ার জন্য এটি বেছে নিন।
উত্স: ফেসবুক। Com/swankstudiobangalore12। এটি গিল্ড:
আপনার মাকে তার সিল্ক শাড়ির জন্য জিজ্ঞাসা করুন এবং এটি একটি সোনার মুদ্রা সীমানা সহ অর্ধেক হাতের ব্লাউজের সাথে জুড়ুন। হাতা এবং ব্লাউজের নীচে মোটিফগুলির মতো সোনার মুদ্রা অবশ্যই এর সৌন্দর্যে যুক্ত করবে এবং এর সমৃদ্ধ আবেদন বাড়িয়ে তুলবে।
উত্স: thehandmadecrafts.comso প্রিয়, উপরের তালিকা থেকে কোনটি আপনার প্রিয় অর্ধেক ব্লাউজ ডিজাইন? নীচের মন্তব্য বাক্সে আমাদের বলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *