ডিজাইনবিহুমানস ব্ল্যাক ফ্রাইডে বিক্রয় – 25% ছাড় + প্রশংসামূলক শিপিং

ডিজাইনবিহুমানস ব্ল্যাক ফ্রাইডে বিক্রয়
সমস্ত বিক্রয়ের সবচেয়ে কালোতম এখন কয়েক দিনের জন্য চলমান, ডিজাইনবিহুমানসে। তারা খুব কমই বড় বিক্রয় চালায়। যখন এটি সাধারণত ঘটে তখন এটি খুব অল্প সময়ের জন্য, আমাদের অর্ডারগুলির জন্য বা নির্দিষ্ট পরিমাণে প্রশংসনীয় শিপিংয়ের সাথে।
এবার বিক্রয় বেশ বড়। এটি ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবারকে সমস্ত পোশাকের 25% ছাড়ের জন্য সংযুক্ত করে, কোড বিএফসিএমের সাথে। আরও কী, 50 ডলারেরও বেশি অর্ডারগুলির জন্য বিশ্বব্যাপী শিপিং প্রশংসামূলক রয়েছে। সুতরাং, কেবল মার্কিন গ্রাহকরাই নয় যে কোনও জায়গা থেকে কোনও ব্যক্তি ডিজাইনবাইমানস উপহারগুলিতে আনন্দ নিতে পারেন। শীতকালে শীতকালে টি-শার্ট পাওয়ার অনুভূতি সম্পর্কে যারা অভিযোগ করেন তাদের জন্য একটি ঘোষণা রয়েছে। দীর্ঘ হাতা এখন উপলভ্য এবং আপনি এখন ঝকঝকে বন্ধ করতে পারেন!

গ্রাফিক ডিজাইন এবং প্রিন্ট অন ডিমান্ড ইন্ডাস্ট্রিজের অফার দিতে হবে এমন কয়েকটি সেরা পোশাকগুলিতে কেবল আনন্দ নিন। আমি নিশ্চিত যে উপলক্ষটি 50 ডলারের চেয়ে কম ক্রয় বন্ধ না করার জন্য যথেষ্ট বড়। থ্রেশহোল্ডটি আমার কাছে বেশ শালীন বলে মনে হচ্ছে।
এখানে তাদের সাইটে প্রতিদিন বৈশিষ্ট্যযুক্ত কিছু নির্বাচিত “দিনের ডিজাইন” রয়েছে। তবে আপনি যদি সত্যিই আপনার কেনাকাটা শুরু করবেন তা যদি না জানেন তবে পড গিফট গাইডটি দেখুন, যেখানে ডিজাইনবাইহিউম্যানসও অন্তর্ভুক্ত রয়েছে ’’

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *