গিফটিং পছন্দ হিসাবে ব্রাইডসমেডের জন্য 20 চমত্কার এবং সেরা ডায়মন্ডের রিংগুলি

তিনি আপনার সাথে মোটা পাশাপাশি পাতলা ছিলেন, তিনি আপনার জীবনের জন্য বেস্ট্টি ছিলেন, আপনার ভাইবোনদের আরও একটি সেট থেকে সম্ভবত আপনার ভাইবোন হিসাবে সম্ভবত আপনার ভাইবোন আপনার ডি-দিনে; মূলটির কাছে সুস্পষ্ট, আপনার বিবাহের সময় কৃতজ্ঞতা উপহার হিসাবে তাকে একটি আড়ম্বরপূর্ণ ডায়মন্ড শব্দ পেতে হবে।
[আরও পড়ুন: বিএফএফএস বিবাহের জন্য এটি খাঁজ দেওয়ার জন্য কোরবধূরা পোষাক]

নববধূদের জন্য সেরা ডায়মন্ড রিংগুলি কেনা, তার জন্য অন্যতম সেরা বিনিয়োগের পাশাপাশি উপহারের পছন্দগুলির মধ্যে একটি হবে, পাশাপাশি আপনার কীভাবে গুণগতভাবে সবচেয়ে ভাল বাছাই করতে হবে সে সম্পর্কে সঠিক তথ্য থাকা দরকার।
উত্স: কনফেটডাইড্রাইমস.কোমজেওয়েলারি আপনার বধূদের জন্য উপহার
আপনি ইন্টারনেটে ব্রাইডসমেডস স্টোরগুলির জন্য যে কোনও ধরণের সেরা ডায়মন্ড রিংগুলি থেকে কেনার আগে বা অন্যথায় আপনার দুটি জিনিস দিয়ে পরিদর্শন করা উচিত- আকারের পাশাপাশি আকারও; ব্রাইডসমেডগুলির জন্য সেরা ডায়মন্ড রিংগুলি নির্বাচন করার সময় দুটি বিষয়।
উত্স: ট্রেন্ডারিংস.নেট আকার
শেপটি গুরুত্বপূর্ণ এবং তার ব্যক্তিত্বকে বোঝা গুরুত্বপূর্ণ, যেহেতু এটি আপনাকে একইভাবে বলবে যে আপনি তার জন্য আপনার ব্রাইডসমেডগুলির জন্য ফ্যাশন গহনা উপহারগুলিতে কী আকারে কিনবেন, তাকে বিশেষ অনুভূতি তৈরি করবে।

উত্স: Pinterest.com আপনি রাউন্ড ডায়মন্ড রিংগুলি, ওভালগুলি বা রাজকন্যা পাশাপাশি পান্না কাটগুলিও বেছে নিতে পারেন।
[এছাড়াও পড়ুন: কল্যাণ জুয়েলার্স দ্বারা সত্যই দাম্পত্য]

উত্স: শপবিজু.কম.এ বিট শ্রেণিবদ্ধ যদিও উজ্জ্বল পাশাপাশি মারকুইস কাট, হার্ট বা নাশপাতি আকৃতির হীরার বেজে উঠবে।
উত্স: ওয়াচমাইডিয়ামন্ডস ডটকমহুওয়ে, বিশিষ্ট নিদর্শনগুলি ব্রাইডসমেডগুলির জন্য রাউন্ড ডায়মন্ড কাটা রিংগুলি দেখায়।

উত্স: হাউসফুইন্ডসোরজেওয়েলারস ডটকম আকার
বিশ্বাস করুন বা না করুন, আকারটি আমাদের জন্য গুরুত্বপূর্ণ নয় যখন আমরা শিলাটি দেখি, তাকে আপনার সাথে বাইরে নিয়ে যাওয়ার পাশাপাশি একসাথে আকারের জন্য কেনাকাটা করুন- বাজেট পরিকল্পনা এখানে সম্মান করা হবে।
উত্স: পিক্সাবে.কম ব্রাইডসমেডগুলির জন্য খুব সেরা ডায়মন্ড রিংগুলির জন্য শপিং করছে
আপনি কেনার জন্য সবচেয়ে ভাল ডায়মন্ড রিংগুলির জন্য বাজারে রয়েছেন, আসুন আপনি ডি-ডে-এর জন্য প্রথমে একটি হৃদয়গ্রাহী অভিনন্দন কামনা করি।

উত্স: ক্লাউডফ্রন্ট.নেট একটি সন্দেহের সাথে, বিশ্বজুড়ে বেশিরভাগ পিওয়াইটিগুলি একই রকমের জন্য আকুল হয়, পাশাপাশি এটি উত্কৃষ্ট পাশাপাশি তার নিজস্ব পদ্ধতিতেও অনন্য।
উত্স: serendipitydiamands.comaround নব্বই শতাংশ হীরা রিং তাদের সাথেও নীলকান্তমণি সংযুক্ত রয়েছে, বা সাধারণ নীলকান্তমণি যা এই জাতীয় রিংগুলিকে ডায়মন্ডের পাশে দ্বিতীয় সেরা জিনিস তৈরি করে।
উত্স: Pinterest.com এবং আপনি যদি বুঝতে পারেন যে আপনার মহিলারা অপ্রচলিত প্রকারগুলি, তারা কেবল আপনাকে হীরার পাশাপাশি বৃহত্তর চুনকির পাশাপাশি সামান্য পাশাপাশি করতে চাইবে না।
উত্স: Aliexpress.comdiamonds একসাথে নীলকান্তমণিগুলির সাথে একত্রে অত্যন্ত কঠিন রত্নপাথর পাশাপাশি এমওএইচএস স্কেলগুলিতেও উচ্চতর র‌্যাঙ্ক।
উত্স: হীরার তুলনায় Etsy.comsapphire সস্তা পাশাপাশি মার্জিতও, তাই আমরা যা দেখব তা হ’ল একটি ছোট হীরা কেন্দ্র যা প্রচুর নীলকান্তমণি ছোঁয়া রয়েছে- বাজেটেড বিবাহের ইভেন্টের জন্য নিখুঁত আপনার একাধিক ব্রাইডসমেড থাকা উচিত!
উত্স: ডায়মন্ডে ESTETATEAMONDJEWELRY.TUMBLR.TOMBLR.COMOLORS পাশাপাশি নীলকান্তমণি বিবাহের ইভেন্টের আনুষাঙ্গিকগুলি থেকে বাছাই করার জন্য আলাদা বিভিন্ন ধরণের।
উত্স: ব্রাইটজেওয়েলারস ডট কমডিয়ামন্ডগুলি একইভাবে তারা যে কাটগুলি দ্বারা পরিচালিত হয়েছে সেগুলি দ্বারা নির্ধারিত হয়, পাশাপাশি তাদের দশটি বেসিক আকার রয়েছে যেমন গোলাকারটি অত্যন্ত সাধারণ পছন্দ হিসাবে রয়েছে।
উত্স: aliexpress.com যখন আপনার বধূদের জন্য একটি শব্দ নির্বাচন করে পাশাপাশি আপনি অসামান্য হতে চান – রাউন্ডটি তখন পছন্দ হওয়া উচিত নয়।
উত্স: অ্যাকোম্যাক্স-সিস্টিলনপ্রাভ.কমোনোন রাউন্ড ডায়মন্ড আকারের পাশাপাশি নববধূদের জন্য নীলা রিংগুলি কম ব্যয়বহুল পাশাপাশি বিশিষ্টও। উদাহরণ স্বরূপ; প্রিন্সেস কাটা বা স্কোয়ার টাচ সহ বালিশ কাটা একটি নিখুঁত বাজেট পরিকল্পনা হবে, উপহার হিসাবে পাশাপাশি আছে।
সূত্র: thesilverring.com [এসসি: মিডিয়াড]
ধাতু
আপনি সাদা সোনার, সোনার, হলুদ সোনার, সোনার বর্ধিত, প্ল্যাটিনাম পাশাপাশি ব্রোঞ্জের জন্যও বেছে নিতে পারেন, প্রাক্তন তিনটি বিকল্প হিসাবে সবচেয়ে পছন্দসই। প্ল্যাটিনামটি ব্যয়বহুল হবে, সুতরাং আপনি যদি সত্যই একটি কিনতে চান তবে আপনি যে ব্যয়টি দিতে চান তা আপনি বিশ্বাস করতে পারেন।
উত্স: Pinterest.com মহিলারা সবচেয়ে বেশি পছন্দ করে এমন ধাতবটির প্রতি আগ্রহী। প্ল্যাটিনাম কেনার কোনও ব্যবহার নেই যখন সে ধাতব পছন্দ না করে পাশাপাশি বাকী অংশের চেয়ে বাড়তি বা হলুদ সোনার পছন্দ করে না। তেমনিভাবে স্টাইলটি গুরুত্বপূর্ণ হবে, যা আমাদের ডায়মন্ড রিংয়ের স্টাইলের ডেটাতে পরবর্তী পয়েন্টে নিয়ে যায়।
উত্স: বাগদান-না-ডটকম রিংয়ের স্টাইল
তিনি কি এটি ভিনটেজ টোন বা বিস্তারিতভাবে চান? তিনি কি তাদের সমসাময়িক বা স্নিগ্ধ চান? ঝলমলে হীরা বা নীলকান্তমণার কিছুটা সূক্ষ্ম স্পর্শ সহ- তাকে জিজ্ঞাসা করুন!
উত্স: Pinterest.com আমরা আশা করি যখন ডায়মন্ড রিংগুলিতে ব্রাইডসমেডগুলির জন্য উপহারের ধারণাগুলি নির্বাচন করার সময় আপনি আরও উত্সগুলির পাশাপাশি সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করার জন্য চারপাশে খাঁটি গাইডগুলি উল্লেখ করেন।
উত্স: aliexpress.com ডায়ামন্ডস চিরকাল, পাশাপাশি নীলকান্তমণিগুলি উত্কৃষ্ট- বুদ্ধিমানের সাথে নির্বাচন করুন!

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *