এই গ্রীষ্মে পুরুষরা কী ধরণের শর্টস পরতে পারেন

পুরুষরা এই গ্রীষ্মে কী ধরণের শর্টস পরতে পারে
25/02/2020, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
শর্টস কেবল ড্যাপার ল্যাডের জন্য সাজসজ্জার উপযুক্ত ফর্ম ছিল না। যদিও, এর বেশিরভাগ অংশ বিগত কয়েক দশকে বিপ্লব ঘটেছে, এবং প্রথম বিশ্বের বেশিরভাগ অংশই প্রিপ সোসাইটির সাথে নিজেকে যুক্ত করছে যা গ্রীষ্মের শর্টসকে কেবল নিয়মিত পরিধানে ফিরিয়ে এনেছে, এমনকি তাদেরকে একটি অ্যাপ্ট বোতাম-ডাউন দিয়েও দলবদ্ধ করেছে জ্বলন্ত গ্রীষ্মের মাসগুলিতে কর্মক্ষেত্রের জন্য টি-শার্ট। অনেক সমালোচক থাকা সত্ত্বেও পুরুষদের পক্ষে প্রকাশ্যে শর্টস পরিধান করার উপযুক্ত সময় কখনও হয় না, সত্য যে গ্রীষ্মের মাসগুলিতে ক্রীড়া শর্টসগুলির চিন্তাভাবনা কেবল প্রচলিত ফ্যাশনে প্রবেশ করে নি, তবে অসংখ্য প্রস্তুতি এবং ড্যান্ডিজ সংস্কৃতি সৈকত এবং টেনিসের বাইরে এই ক্রেজটি গ্রহণ করছে।

পাইকারি পোশাক নির্মাতারা যে ধরণের শর্টস উপলব্ধ করেছেন তা কী কী:
কাফ/টার্ন-আপ সহ শর্টস
স্মার্ট শর্টস মাঝে মাঝে কাফ বা টার্ন-আপগুলি নিয়ে আসে যা ক্রীড়া শর্টস করার সময় একটি ভাল সামান্য বিশদ হতে পারে।

প্লেড শর্টস
সাধারণত মাদ্রাজ দিয়ে তৈরি, এগুলি বোনা শর্টস বিকাশ করা হয় যা প্রস্তুতি সংস্কৃতিতে প্রধান হয়ে উঠেছে।
চামড়া শর্টস
বিশ্বজুড়ে, লেডারহোসেন এমন অসংখ্য জিনিস জার্মানিতে একটি সাধারণ ধরণের শর্টস, তবে এটি সত্য থেকে খুব বেশি দূরে থাকতে পারে না। এগুলি কেবল মিউনিখের ওক্টোবারফেস্টের সময় বাভারিয়া এবং মিউনিখের কিছু অংশে স্পোর্ট করা হয়। অন্যথায়, আপনি কোনও স্ব-সম্মানিত জার্মান মানুষকে অন্য কোনও সময়ে এই চামড়ার শর্টস খেলাধুলা করবেন না।

সাইক্লিং শর্টস
বাইক চালানোর সময় চ্যাফিং হ্রাস করার জন্য তৈরি, এগুলি দীর্ঘ স্প্যানডেক্স, স্যাডলসের সংস্পর্শে আসা অঞ্চলে একটি সন্নিবেশ সহ ফর্ম-ফিটিং শর্টস। তবে নিয়মিত সাইকেল যাত্রার জন্য প্রয়োজনীয় নয়, আপনি অবশ্যই তাদের বর্ধিত ট্যুরের জন্য চান। তা ছাড়া এগুলি অন্য কোনও কিছুর জন্য রাখবেন না।
চিনো শর্টস
খ্যাতিমান টুইল খাকি প্যান্ট বা চিনোসের কেবল একটি কাট ডাউন সংস্করণ, ফিলিপাইনে বিদেশে কর্মরত অবস্থায় তারা প্রথমে মার্কিন সামরিক বাহিনী দ্বারা ব্যবহৃত হয়েছিল। আপনি যদি ফিলিপিন্সে বিরতি নেন তবে আপনি যদি অনুরূপ জলবায়ু অঞ্চলে বাস করেন তবে চিনো শর্টস নৈমিত্তিক পরিধানের জন্য এক ভয়ঙ্কর পছন্দ, যদি দীর্ঘ চিনো দ্বারা আটকে না থাকে।

ব্যবসায়ের মালিক এবং বিক্রেতারা যারা কাস্টমাইজড পাইকারি পোশাকগুলি অন্তর্ভুক্ত করতে চান তারা শর্টস, শার্ট বা তাদের দোকানে অন্য কোনও পোশাকের টুকরোটি জনপ্রিয় নির্মাতাদের সাথে যোগাযোগ করতে পারেন। তাদের যথেষ্ট সংগ্রহের মধ্য দিয়ে যান, প্রয়োজনীয় টুকরোগুলি বেছে নিন এবং আপনার বাল্কের প্রয়োজনীয়তাটি বর্ণনা করুন, সমর্থন দল আপনাকে বাকী অংশে সহায়তা করবে।

ট্যাগ:
কাস্টম পাইকারি পোশাক
মেনস শর্টস ম্যানুফ্যাকচারারস
মেনস শর্টস ইউএসএ
মেনস শর্টস পাইকারি
পাইকারি পোশাক প্রস্তুতকারক

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *