কাজের পোশাকগুলির জন্য খুব সেরা স্নিকারগুলি কোনটি?

অবশ্যই, আমরা সকলেই বুঝতে পারি যে কাজের পেশাদার মহিলাদের জন্য ওয়ারড্রোব ফান্ডামেন্টালগুলি তাদের কক্ষগুলিতে কী আশা করা যায়, তবে আপনি যদি প্রথমবারের মতো একটি কিনে থাকেন বা আপনি মাটিতে ব্যবহার করেছেন এমন একটি প্রতিস্থাপন করছেন, এটি এটি স্টোরগুলিতে সুনির্দিষ্টভাবে সেরা অবতারটি আবিষ্কার করার জন্য ব্যথা হতে পারে। “দ্য হান্ট” -তে আমরা প্রতিটি মহিলার থাকা উচিত এমন একটি মৌলিক পণ্যের জন্য স্টোরগুলি ব্রাউজ করি।
এখানে একটি সময়োপযোগী প্রশ্ন, পাঠক: কাজের পোশাকগুলির জন্য সবচেয়ে ভাল স্নিকারগুলি কোনটি? আপনার অফিসগুলিতে “কাজের জন্য স্নিকার্স” কখন উপযুক্ত? আপনি কি বিশ্বাস করেন যে এখানে একটি প্রজন্মের বিভাজন রয়েছে?
এখানে কর্পোরেটে, আমরা সর্বদা সেটিংটি নিয়েছি যে স্নিকারগুলি ভাল রয়েছে – আপনার যাতায়াতের জন্য। আমি অবশ্যই আমার ছকগুলি প্রচুর যাতায়াতের সাথে ফিট করে ব্যবহার করেছি, পাশাপাশি বিশ্বাস করি যে এটি আমার যাত্রার জন্য একটি আরাধ্য চেহারা … তবে বিক্রেতারা বহু বছর ধরে পোশাকের সাথে স্নিকারগুলি দেখিয়ে আসছেন (আমরা বৈশিষ্ট্যযুক্ত কয়েকটি পণ্যের ছবি উপরে কল্পনা করা হয়েছে), তাই আমি বিশ্বাস করি যে এটি আলোচনার জন্য প্রধান সময়। এমনকি দর্শনার্থীদের এমনকি সম্প্রতি এই সমস্যাটি বিবেচনা করে একটি থ্রেডজ্যাক ছিল (বেশ কয়েকটি স্টেটিং স্নিকার সহ কাজের পোশাকগুলির জন্য কখনই উপযুক্ত ছিল না)। আমি নীচের কাজের জন্য টিম স্নিকার্সের কয়েকটি বিকল্প অন্তর্ভুক্ত করেছি।

আমার $ .02 এর জন্য, নতুন (ব্যয়বহুল!) স্নিকার্সের একটি দুর্দান্ত চুক্তি আমি আমার ফিটনেস সেন্টার লকারে মধ্য প্রতিষ্ঠানে যে ধরণের জিনিস রেখেছিলাম তার মতো দেখতে – সেই সময়ে বিশ্বাস করা তারা এতটা দুর্বৃত্ত ছিল তারা তখন থেকেই প্রতিষ্ঠানে থাকতে পারে আমি এগুলি অন্য কোথাও পরতে চাই না। তবে স্পষ্টতই, স্বাদগুলির পাশাপাশি স্টাইলগুলি পরিবর্তিত হয়, পাশাপাশি কিছুটা সংশোধন করার পরেও (এবং এটি পর্যাপ্ত জায়গাগুলি দেখে), আমাদের মধ্যে পুরানো পক্ষের লোকেরা খাপ খাইয়ে নিয়েছে। এটি আংশিক কারণেই আমি সর্বদা একটি নতুন প্যাটার্ন বা নান্দনিক সম্পর্কে সত্যই সতর্ক থাকার পরামর্শ দিয়েছি যা পাঁচ বছর আগে বিশিষ্ট ছিল না – তবে এই দিনগুলিতে যে হারে এই দিনগুলি চ্যালেঞ্জিং হতে পারে (এবং, আমি মনে করি, আরও একটি ভোটের জন্য আরও একটি ভোট কাজের পোশাকের জন্য traditional তিহ্যবাহী স্টাইল যেহেতু আপনি এগুলি থেকে আরও বেশি পরিধান করার সম্ভাবনা অনেক বেশি)।
(অন্য $ .02: আপনি যদি স্নিকার্স ব্যবহার করে মিডলভেলগুলি দেখছেন না, যদি আপনার বস (এস) হয় 40+ এবং/অথবা আপনার কর্তারা “অ-ফ্যাশন লোক” হন … কাজ করার জন্য স্নিকার ব্যবহার করার আগে সত্যই সত্যই পুরোপুরি পথচলা করুন))
এছাড়াও, এন.বি. এই দর্শনার্থী কৌশল: ম্যাজিক ইরেজারগুলি ডিঙ্গিয়ার সাদা সোলগুলি পরিষ্কার করার পাশাপাশি কিছু ক্ষেত্রে সাদা চামড়াও দুর্দান্ত কাজ করে। ব্র্যান্ডগুলির একটি দুর্দান্ত চুক্তি একইভাবে ধুয়েযোগ্য স্নিকারগুলি তৈরি করছে (উল্লেখযোগ্যভাবে, রথির পাশাপাশি অলবার্ডস)।
{সম্পর্কিত: মহিলাদের জন্য লেড-ব্যাক কোম্পানির সুপ্রিম গাইড}
এই প্রকাশ্যে অ্যাফিলিয়েট লিঙ্কগুলির পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
যাতায়াত জুতা: স্নিকারের ফ্ল্যাটগুলি যা ট্রাউজারগুলির সাথে মিশ্রিত হবে
এই ধরণের স্নিকার ফ্ল্যাটগুলির জন্য খ্যাতির প্রাথমিক বীমা দাবিটি হ’ল আপনি যদি সত্যিকারের প্রচলিত অফিসে কাজ করছেন পাশাপাশি আপনার যাতায়াতের জন্য আরামদায়ক জুতা পরতে চান, তবে সহকর্মীর চেহারাটি পাশাপাশি যত্ন সহকারে পাশাপাশি চিন্তা করার পাশাপাশি ভাবুন, “আরে, সেখানে তিনি আবার তার স্নিকার্সে রয়েছেন,” এগুলি মিশ্রিত হবে। (যাতায়াতের জুতাগুলি লবিতে বা এমনকি আপনার অফিসের ভবনের বাইরেও অদলবদল করা উচিত কিনা সে সম্পর্কে আমাদের অতীতেও কথোপকথন হয়েছিল!)

আমি নির্দ্বিধায় স্বীকার করব যে এগুলি “বুদ্ধিমান” হওয়ায় এগুলি নির্বাচিত নয় – আমার মতে অসংখ্য বেশ জঘন্য। তবে এগুলি কাজের পোশাকের সাথে মিশ্রিত করার পাশাপাশি আরামদায়ক, পাশাপাশি আপনি চাইলে আপনার ব্যাগটি আনতে পর্যাপ্ত পরিমাণে হালকা ওজনের।
বছরের পর বছর ধরে ডাকা হয়েছে এমন পাঠকের প্রিয়:

চিত্রযুক্ত: পুমা / স্কেচার্স / অলবার্ডস / রথির / স্কেচার / বার্ডি / টমস (চিত্রিত নয়, তবে একইভাবে ব্র্যান্ড বিজিইইএস পরিদর্শন করুন!)

{সম্পর্কিত: আমাদের ভাঁজযোগ্য ফ্ল্যাটগুলির পাশাপাশি ধুয়ে ফেলা ফ্ল্যাটগুলি পরিদর্শন করুন!}
স্নিকার স্নিকার্স: ক্লাসিকগুলি
আপনার উইকএন্ড স্নিকার্স আপনার সম্পর্কে কী বর্ণনা করে সে সম্পর্কে আমাদের সত্যিই কথোপকথন হয়েছিল – আমরা যে “ক্লাসিক” স্নিকারগুলি নিয়ে আলোচনা করেছি তার মধ্যে কয়েকটি নীচে রয়েছে …
নীচে চিত্রিত (রঙ অনুসারে), সারি 1: কালো / ধূসর / ধূসর / সাদা; সারি 2: সাদা / সাদা / পরিবেশ বান্ধব / কালো

উপরে চিত্রযুক্ত (ব্র্যান্ডের নাম অনুসারে): সারি 1: কনভার্স/ভ্যান/সুপারগা/অ্যাডিডাস স্ট্যান স্মিথ্রো 2: কেডস/সিভিস/ট্রেটর্নস/নতুন ভারসাম্য

সাম্প্রতিক দর্শনার্থীর প্রিয়: স্নিকার্স লোকেরা কাজ করতে ব্যবহার করছে
এই জুতাগুলি ছিল যা দর্শনার্থীরা সাম্প্রতিক আলোচনায় ডেকেছিল – আমি সাধারণ দর্শনার্থীর দৃষ্টিভঙ্গি কী তা শুনতে চাই, পাশাপাশি ঠিক কীভাবে আপনি কাজের পোশাকগুলির সাথে স্নিকার্সকে স্টাইল করছেন!

কিছু দর্শক লক্ষ করেছেন যে তারা কাজের জন্য তাদের অলবার্ড পছন্দ করেছেন। এখানে প্রচুর পরিমাণে রঙ রয়েছে পাশাপাশি শৈলী রয়েছে যার মধ্যে অনেকগুলি জল প্রতিরোধী, পাশাপাশি জুতাগুলি সাধারণত $ 105– $ 155। কল্পনা করা জুতা 110 ডলার।

রথির একই রকম এসধুয়ে যাওয়া টাইলস।

অবাক হওয়ার কিছু নেই: কিছু লোক সত্যই কোল হানের লাইটওয়েট পাশাপাশি বিশিষ্ট অক্সফোর্ড পছন্দ করে। সর্বাধিক সাম্প্রতিকগুলির মধ্যে একটি চামড়ার হিলের বিশদ রয়েছে (কিছু মুদ্রণে), যেখানে মূলগুলিতে সম্পূর্ণরূপে আপারগুলি উপাদান ছিল। সর্বাধিক সাম্প্রতিক জুতাগুলি জ্যাপোসের মতো অঞ্চলে 170 ডলার।

লক্ষণীয় ভাল: এমএমএলএফের কোইওর সাথে একটি অংশীদারিত্ব রয়েছে, এটি সাধারণত সাধারণ কাজের সাথে তুলনা করে – আপনি যদি চেহারাটি পছন্দ করেন তবে এগুলি কেবল 265 ডলার পাশাপাশি তিনটি রঙে দেওয়া হয়।

কিছু দর্শক উল্লেখ করেছেন যে তারা ফ্যানসিয়ার স্নিকার্স পছন্দ করেছেন, যেমন মাইসন মার্গিয়েলা রেপ্লিকা স্নিকার্স – একইভাবে সাধারণ প্রকল্পটি দেখুন। কল্পনা করা স্নিকারগুলি নর্ডস্ট্রমে 540– $ 580।

আপনি কী ভাবেন, দর্শনার্থীরা – আপনি কি কাজের জন্য টিম স্নিকার্সে আছেন, বা দলে দয়া করে জুতা পরেন? আপনি যেখানে লাইনটি আঁকবেন যার জন্য স্নিকার্স কাজের জন্য গ্রহণযোগ্য পাশাপাশি কোনটি নয়? (উদাঃ, সাদা বা কালো রঙের মতো নির্দিষ্ট রঙগুলি, কেবলমাত্র “স্নিকারের যত্ন নেওয়া ভাল যত্ন”, একটি নির্দিষ্ট একমাত্র রঙের স্নিকার্স (উদাঃ, histor তিহাসিকভাবে, কর্কের একক সহ হিলগুলি কাজের জন্য উপযুক্ত নয়)।
এই বৈশিষ্ট্যটি পছন্দ? অন্যান্য সাম্প্রতিক কিস্তিগুলি পরিদর্শন করুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম আমাদের জন্য অ্যামাজন ডটকমের সাথে লিঙ্ক করে চার্জ করার জন্য একটি বোঝার জন্য একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম তৈরি করা হয়েছে।

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *