গিওয়ে: বডিওয়্যার টাক্সে একটি 250 ডলার গিফটকার্ড জিতুন!

আমি আজকের প্রকারের জন্য অবিশ্বাস্যভাবে আনন্দিত যেহেতু দর্শনার্থীরা টাক্স বডিওয়্যার (পূর্বে ব্র্যাডাম্যান্ট বডিস্যুটস) এর প্রশংসা গাইছেন তা বিবেচনা করে যে আমরা কীভাবে ব্লাউজগুলি ঝরঝরেভাবে টাক করতে পারি সে সম্পর্কে আমরা প্রথম কথা বলেছি। এই ধারণাটি: আরও অনেক বেশি ফিডেজিং নয়, ঘনত্ব বা আত্মবিশ্বাসের খুব বেশি ক্ষতি হয় না।
একবার টাক, পাশাপাশি এটি রাখা হয়! – টাক্স বডিওয়্যার হ’ল তুলার একটি চিন্তাভাবনা তৈরি লাইন পাশাপাশি বডিসুট বোতলগুলির সাথে সিল্ক ব্লাউজগুলি। তাদের ট্রেসলেস উদ্ভাবন স্কার্টের পাশাপাশি প্যান্টের নীচে স্মুথেস্ট চেহারাটি নির্দেশ করে, পাশাপাশি চাটুকার, সর্বদা আকারে আরামদায়ক। তাদের কাছে দুর্দান্ত টুকরো রয়েছে, তবে আমি এই সিল্ক ক্রেপ ডি চাইন ব্লাউজকে ভালবাসি, হোয়াইট পাশাপাশি ব্ল্যাক (আকারের এক্সএস-এক্সএল, লম্বা আকারের এক্সএস-এক্সএল ছাড়াও)-এটিকে সিইও বলা হয়। (এটি 104 ডলার।)
আপডেট: গিওয়ে এখন বন্ধ রয়েছে। যারা প্রবেশ করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই!
বিধিগুলি: দর্শনার্থীরা রাফলকোপটারের মাধ্যমে মেলিং তালিকায় যোগদান করে (লাফের পরে অ্যাপটি দেখুন, বা প্রবেশের জন্য এই লিঙ্কটি ব্যবহার করুন) দিয়ে দর্শকরা গিভওয়েতে যান। একটি চ্যাম্পিয়ন মঙ্গলবার, 26 মে সকালে নির্বাচিত হবে (র‌্যাফ্লেকোপ্টার সফটওয়্যার দ্বারা এলোমেলোভাবে নির্বাচিত), পাশাপাশি চ্যাম্পিয়ন টাক্সবডিওয়েয়ার ডট কম এ ব্যয় করতে 250 ডলার মূল্যের একটি উপহার কার্ড জিতবে। দয়া করে মনে রাখবেন, আইনী কারণে, এই প্রতিযোগিতাটি কেবল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাপ্তবয়স্ক বাসিন্দাদের জন্য উপলব্ধ। বিজয়ীদের বীমা সাড়া দেওয়ার জন্য তাদের এক সপ্তাহ সময় থাকবে তাদের পুরষ্কার বা একটি নতুন চ্যাম্পিয়ন বেছে নেওয়া হবে।
প্রকাশ: কর্পোরেট® বিজ্ঞাপনদাতাদের গিওয়ে প্রচারের জন্য চার্জ দেয়।
সাইটগুলি থেকে আমরা ভালোবাসি

অ্যামাজনের কাছ থেকে কী পাবেন ড্রপটি ভাল পোশাক পরা জীবন

একমাত্র মহিলা। স্ট্রাইপ

উইকএন্ড রিডসওয়ার্ড্রোব অক্সিজেন

পাবেক্সচেঞ্জ দ্বারা চালিত

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *