2018 এর 3 টি বৃহত্তম ফিটনেস ট্রেন্ডগুলির দিকে ফিরে তাকানো

2018 এর 3 টি বৃহত্তম ফিটনেস ট্রেন্ডগুলির দিকে ফিরে তাকানো
16/12/2018, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
অন্য বছর শেষের সাথে সম্পর্কিত। তবে আজ, নিবন্ধটি 2019 এর জন্য আর একটি পূর্বাভাস হবে না Today ভবিষ্যত পাশাপাশি। এখানে ফিটনেস ট্রেন্ডগুলি যাচাই করছে যা ফিটনেস শিল্পের চেহারা পরিবর্তন করেছে। তারা কি জানতে চান? স্ক্রোলিং নীচে রাখুন।

পরিধানযোগ্য প্রযুক্তি
2018 এর সবচেয়ে বড় হাইলাইটগুলির মধ্যে একটি ছিল পরিধানযোগ্য প্রযুক্তি, হ্যান্ড ডাউন। উন্নত প্রযুক্তিটি সবাইকে বাম এবং আদর্শকে সোয়াইপ করেছে এবং একটি প্রাথমিক স্থান অর্জন করেছে কারণ বেশিরভাগ ক্ষেত্রে এটি থাকা উচিত। না, আমরা বলছি না যে প্রবণতাটি শেষ হয়েছে কারণ এটি সত্য হওয়া থেকে অনেক দূরে। এই তালিকার কোনও বৈশিষ্ট্যযুক্ত প্রবণতা নেই। তবে যে প্রযুক্তিটি পরা যায় তা কেবল আমাদের সাথে শুরু হচ্ছে। ফিটনেস ট্র্যাকিং উপভোগটি প্রধান ACME হয়েছে কারণ এটি সম্ভবত আপনি যা চাইতে পারেন তা সবই করে। ক্যালোরির রেকর্ডটি প্রতিদিন নেওয়া পদক্ষেপের সংখ্যায় গ্রাস করা থেকে শুরু করে এটি সবকিছু করে। হার্ট রেট পরিমাপক, পদক্ষেপ অনুস্মারক, জিপিএস রুট ট্র্যাকিং এবং এই জাতীয় প্রচুর প্রযুক্তিগুলি বছরের পর বছর ধরে বিকশিত হয়েছে। এই উচ্চ প্রযুক্তির গ্যাজেটগুলি আমাদের ফোনের সাথে যে সামঞ্জস্যতা রয়েছে সেগুলি সেগুলি ব্যবহার করা সহজ করে তোলে, তাই অতিরিক্তভাবে জনপ্রিয়। নির্ভুলতার সমস্যাটি ফিটনেস পোশাক নির্মাতাদের দ্বারা সফলভাবে মুক্তি পেয়েছে যারা এখন তাদের সংগ্রহে এই পরিধানযোগ্য প্রযুক্তিগুলি অন্তর্ভুক্ত করে তাদের গেমটি আপডেট করছে।

শক্তি প্রশিক্ষণ
আপনি বাফ বলে মনে করেন; আপনার সমস্ত সময় কিছু বিজোড় কার্ডিও মুভগুলি সম্পাদন করে স্টুডিওতে থাকা দরকার? ঠিক আছে, সেই দিনগুলি অনেকক্ষণ চলে গেছে! শক্তি প্রশিক্ষণ বিজ্ঞান দ্বারা ব্যাক আপ করা হয়েছে কারণ এর কিছু স্পষ্ট সুবিধা রয়েছে। দীর্ঘায়ু উন্নতি থেকে শুরু করে পেশী তৈরির ক্ষেত্রে, আপনাকে ডায়াবেটিস থেকে রক্ষা করা থেকে শুরু করে পিঠে ব্যথা বন্ধ করা, শক্তি প্রশিক্ষণ চারদিকে ধার্মিকতা। ফিটনেসের জগতে তাদের উপস্থিতি নতুন নয় তা উল্লেখ না করা ভুল হবে; যাইহোক, 2018 তাদের জনপ্রিয়তায় হঠাৎ তীব্রতা দেখেছিল, আংশিকভাবে তারা যে নমনীয়তা দেয় তার কারণে। এই অনুশীলনগুলি আপনার বসার ঘরে করা যেতে পারে, স্পোর্টস ব্রা ব্যতীত আর কিছুই না পরা (পুরুষরা পুরোপুরি শীর্ষে যেতে পারে!) এবং সংক্ষেপণ শর্টস। এছাড়াও, আশ্চর্যজনকভাবে, শক্তি প্রশিক্ষণ সম্পাদনকারী মহিলা সদস্যের সংখ্যা বাড়িয়েছে কারণ এটি সামগ্রিক বিপাকের উপর কিছু উন্মাদ প্রভাব ফেলে।

যোগ
এই ফিটনেস রুটিনটি এত দিন ধরে রয়েছে যে আমরা সম্ভবত ভুলে যাই যে কয়েক বছর আগে যোগব্যায়াম আধুনিক জীবনের একটি অংশ হয়ে উঠেছে। হাজার হাজার বছরের পুরানো যোগে অফার করার জন্য সুবিধাগুলির আধিক্য রয়েছে- এটি ওজন হ্রাসকে সহায়তা করে, এটি মানসিক স্থিতিশীলতা বাড়ায়, শরীরকে শক্তিশালী করে, রোগের সাথে লড়াই করে এবং জীবনযাত্রার মানকেও উন্নত করে। সুতরাং যে কেউ জিজ্ঞাসা করে যে এটি কেন জনপ্রিয়? কেন না! যোগব্যায়াম লক্ষ লক্ষ লোককে প্রভাবিত করে চলেছে, তাদের জেনেড অনুশীলনে আরও অনেক সংখ্যা যুক্ত করেছে। বিভিন্ন ধরণের যোগব্যায়াম রয়েছে যা বিশ্বজুড়ে অনুশীলন করা হয়, উদাহরণস্বরূপ, অষ্টাঙ্গ, হাথা এবং ভিনিয়াসা সর্বাধিক জনপ্রিয়। বিক্রম যোগ বা স্নেহের সাথে হট যোগ হিসাবে পরিচিত গত কয়েক বছরে গতি অর্জন করেছে। এই ফিটনেস প্রবণতা কোথাও চলছে না এবং যোগ পোশাক নির্মাতারা আমাদের শিল্পের সেরা এবং ট্রেন্ডিস্ট টুকরোগুলি প্রদান চালিয়ে যাবেন।

2019 এর জন্য নিজেকে প্রস্তুত করুন, তবে 2018 থেকে এই প্রবণতাগুলি দীর্ঘ সময় থাকার জন্য এখানে রয়েছে।

ট্যাগ:
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
যোগ পোশাক প্রস্তুতকারকরা

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Posted in: Uncategorized

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *