কার্টুন আর্ট – প্রিন্স উইলিয়ামের বিবাহ

আমি কেবল একটি শিশু ছিলাম যখন প্রিন্সেস ডি মারা যায় … তবে আমি এটি গতকালের মতো মনে করতে পারি। আমার মনে আছে আমি পুরো অনুষ্ঠানটি টিভিতে সরাসরি দেখেছি এবং আমিও কেঁদেছিলাম। ঠিক আছে, সময় কেটে যায় এবং এর সাথে লোকেরা বৃদ্ধ হয়। তার ছেলের একজন উইলিয়ামও তাই করেছিলেন। তিনি এখন একজন বয়স্ক মানুষ এবং বিয়ে করতে প্রস্তুত। তার জন্য ভাল, আমি বলি। আমি তার পছন্দ বা কোনও ধরণের বিষয়ে মন্তব্য করতে যাচ্ছি না, কারণ, টিশার্ট-ফ্যাক্টরি ব্লগটি গসিপ সম্পর্কে নয়। এই ব্লগটি শিল্প সম্পর্কে।
শিল্পের সাথে প্রিন্স উইলিয়াম কী মিল? ঠিক আছে, কিছু দুর্দান্ত ডিজাইনার বেছে নিয়েছিলেন যে তাদের জীবনকে কিছু গ্রাফিক শিল্পে রাখা উচিত। তারা বিয়ের ব্যয় এবং ব্রিটিশ জনগণ এর জন্য অর্থ প্রদান সম্পর্কে চিজি রসিকতা থেকে শুরু করে যে কোনও কিছু নিয়ে আসে। তারা প্রিন্সের উইলিয়ামসের জীবন সম্পর্কেও আকৃষ্ট হয়েছিল (তিনি যখন কেবল সন্তান ছিলেন বা তিনি কী করেছেন তখন কীভাবে তিনি তার মাকে হারিয়েছিলেন কারণ সেই মর্মান্তিক ঘটনাটি ঘটেছিল)। তারপরে, তারা উইলিয়াম এবং ক্যাথরিন মিডলটনের মধ্যে প্রকৃত প্রেমের গল্পটি সম্পর্কে আঁকেন।
আমি কি গসিপ বলেছি? ঠিক আছে, কিছুটা … রয়্যাল বিবাহের বিষয়টি হ’ল প্রত্যেকে সেই বিবাহের সবচেয়ে প্রয়োজনীয় জিনিস হওয়ার চেষ্টা করে। প্রশ্নে থাকা ব্যক্তি যিনি বিয়ে করছেন সে না তা বিবেচ্য নয়। প্রত্যেককে স্পট লাইটে থাকা উচিত এবং একেবারে বিস্ময়কর দেখা উচিত। ঠিক এই কারণেই এই শিল্পীরা এটি থেকে একটি কার্টুন শিল্প তৈরি করতে বেছে নিয়েছিলেন। পুরো শব্দটি এটি সম্পর্কে জানে এবং আমি বাজি ধরেছি যে আবার পুরো পৃথিবী বিবাহকে সরাসরি দেখবে, যেমন তারা প্রিন্সেস ডি স্বর্গে গিয়েছিল সেই দিনগুলিতে ফিরে এসেছিল।
কার্টুন আর্টকার্টুন আর্টকার্টুন আর্টগ্রাফিক

0/5 (0 পর্যালোচনা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *